Mir cement
logo
  • ঢাকা বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮

বিএনপির ‘লুকোচুরি’ অনশন

বিএনপির ‘লুকোচুরি’ অনশন
বিএনপি কার্যালয়

খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্য দেশব্যাপী বিএনপির অনশন কর্মসূচি পালিত হলেও নড়াইলে চলেছে লুকোচুরি।

শনিবার (২০ নভেম্বর) সকাল ১০টা থেকে নড়াইল চৌরাস্থায় অনশন কর্মসূচি পালনের ঘোষণা থাকলেও ১১টা পর্যন্ত বিএনপি কার্যালয়ে কোনো নেতা-কর্মীদের দেখা যায়নি। কিছু পুলিশ দলীয় কার্যালয়ের সামনে অবস্থান নিলেও দুপুর ১২টা পর্যন্ত কাউকে খুঁজে পাওয়া যায়নি।

বিএনপি সূত্রে জানা গেছে, সকালে জেলা বিএনপির সাধারণ সম্পাদকের ম্যার্টানির্টির রোডের বাড়ির সামনে দলীয় নেতাকর্মীরা হাজির হলে পুলিশ বাধা দেয়। পরে সাধারণ সম্পাদকের বসার রুমে সংক্ষিপ্ত অনশনে বসা হয়। এ সময় পুলিশের চাপে সাংবাদিকদের ছবি না তোলার জন্য অনুরোধ করেন সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম। পরে চিত্রাপাড়ে ফেরীঘাট এলাকায় বসার কথা থাকলেও সেখানে গিয়ে দলীয় নেতাকর্মীদের সদর উপজেলা সদস্য সচিব মুজাহিদুর রহমান পলাশকে কলোড়া ইউনিয়ন কমিটি নিয়ে ব্যস্ত থাকতে দেখা যায়। জেলার গোয়েন্দা সংস্থাসহ বিভিন্ন প্রশাসনিক লোকেরা সারাদিন খুঁজেও অনশনের কোনো খবর পাননি।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম আরটিভি নিউজকে জানিয়েছেন, ভাই আমরা পুলিশের সঙ্গে আলোচনা করে একটু প্রোগ্রাম করেছি। এটা নিউজ করার দরকার নাই, তাহলে আমরা পরে আর প্রোগাম করতে পারবো না।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.শওকত কবীর আরটিভি নিউজকে জানিয়েছেন, যার যার কর্মসূচি সেই করবে। এখানে পুলিশের সঙ্গে আলোচনা করার কোনো বিষয় নেই।

এমআই/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS