Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

বিএনপির গণঅনশনে পুলিশের লাঠিপেটা

বিএনপির গণঅনশনে পুলিশের লাঠিপেটা
বিএনপির গণঅনশনে পুলিশের লাঠিপেটা

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য বিদেশে যাওয়ার অনুমতির দাবিতে কেন্দ্র ঘোষিত গণঅনশন চলাকালে পুলিশের সঙ্গে সংঘর্ষ হয়েছে। ১২ জন আহত হয়েছে। এ সময় জেলা যুবদল ও ছাত্রদলের সভাপতিসহ ৬ জনকে আটক করেছে পুলিশ।

বরগুনা জেলা বিএনপির সভাপতি নজরুল ইসলাম মোল্লা আরটিভি নিউজকে জানিয়েছেন, পুলিশের লাঠিচার্জে তাদের ১২ জন নেতা-কর্মী আহত হয়েছেন।

তিনি আরটিভি নিউজকে আরও জানিয়েছেন, কেন্দ্র ঘোষিত কর্মসূচি অনুযায়ী শনিবার (২০ নভেম্বর) শান্তিপূর্ণভাবে গণঅনশন কর্মসূচি পালন করছিল জেলা বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। বেলা সাড়ে এগারটার দিকে হঠাৎ গণঅনশনে লাঠিচার্জ করেছে পুলিশ।

সংঘর্ষের সময় বরগুনা জেলা যুবদলের সভাপতি জাহিদ হোসেন মোল্লা, জেলা যুবদলের সাধারণ সম্পাদক জাহেদুল ইসলাম জুয়েল, পৌর যুবদলের আহবায়ক ওয়াসিম রেজা, জেলা ছাত্রদলের সভাপতি ফয়জুল মালেক সজীব, পাথরঘাটা পৌর যুবদলের আহবায়ক মোখলেছুর রহমান সোহাগসহ ৬ জনকে আটক করা হয়।

বরগুনা থানার ওসি কে এম তারিকুল ইসলাম আরটিভি নিউজকে জানিয়েছেন, অনশনকারীরা ‍পুলিশের ওপর হামলা চালিয়েছে। বেশ কয়েকজন পুলিশ আহত হয়েছে। তবে ৬ জনকে আটক করার কথা স্বীকার করা হয়েছে।

এমআই/এসেকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS