• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

খাদ্য অধিদপ্তরের নিয়োগ পরীক্ষায় অনিয়ম

পটুয়াখালী (স্টাফ রিপোর্টার), আরটিভি নিউজ

  ২০ নভেম্বর ২০২১, ১১:১১
খাদ্য অধিদপ্তরের নিয়োগ পরীক্ষায় অনিয়ম
ফাইল ছবি

পটুয়াখালীতে গতকাল শুক্রবার ( ২০ নভেম্বর) অনুষ্ঠেয় উপ-খাদ্য পরিদর্শক পদের নিয়োগ পরীক্ষায় অনিয়মের অভিযোগে ছয়জনকে আটক করেছে পুলিশ। এ সময় এক পরীক্ষার্থীর কাছ থেকে ডিভাইস উদ্ধার করা হয়।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান আরটিভি নিউজকে বলেন, পটুয়াখালী পলিটেকনিক ইনস্টিটিউট কেন্দ্র থেকে শিমু আক্তারকে আটক করা হয়। পরবর্তীতে এ ঘটনার সঙ্গে সংশ্লিষ্ট থাকার অভিযোগে আরও ৫ জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

এছাড়া শহরের বিভিন্ন এলাকা থেকে মাকসুদুর রহমান, মো. রাসেল, জহিরুল ইসলাম, কাওছারুল আলম, মো. ইউসুফ সোহেলকে আটক করা হয়েছে।

পটুয়াখালী পলিটেকনিক ইনস্টিটিউটের পরীক্ষা নিয়ন্ত্রক ইয়ারুল হক আরটিভি নিউজকে জানিয়েছেন, সকাল ১০টায় পরীক্ষা শুরু হয় এবং সাড়ে ১১টায় পরীক্ষা শেষ হয়। সকাল সোয়া ১০টার দিকে পরীক্ষার হলের পরিদর্শকের কাছে শিমু আক্তার নামে এক পরীক্ষার্থীকে সন্দেহ হলে ওই পরীক্ষার্থীকে তল্লাশি করে ডিভাইস উদ্ধার করা হয়। এ সময় ওই কেন্দ্রে দায়িত্বে থাকা নির্বাহী ম্যাজিস্ট্রেটকে অবহিত করলে তিনি আইনগত পদক্ষেপ গ্রহণ করেন।

পটুয়াখালী পলিটেকনিক ইনস্টিটিউট কেন্দ্রে মোট ৯শ' পরীক্ষার্থী অংশ নেয়ার কথা থাকলেও ৩৬২ জন পরীক্ষায় অংশ নেন এবং একজন পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।

পটুয়াখালী জেলায় মোট ১৫টি কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হয় এবং এ জেলায় প্রায় ১০ হাজার পরীক্ষার্থী অংশ নেন।

এমআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পরীক্ষার আগে শিক্ষক নিয়োগের প্রশ্নের সমাধান হতো ঢাবির হলে
গুচ্ছের হাবিপ্রবি কেন্দ্রে পরীক্ষা দেবেন ১২ হাজার ৩৪১ জন 
আগামী বছর এসএসসি পরীক্ষা হবে পাঁচ ঘণ্টার 
৪৬তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষার আসনবিন্যাস প্রকাশ
X
Fresh