Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

চুয়াডাঙ্গা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২০ নভেম্বর ২০২১, ০৯:৪১
আপডেট : ২০ নভেম্বর ২০২১, ১০:১৪

নৌকা-স্বতন্ত্র প্রার্থীর অফিসে পাল্টাপাল্টি ভাঙচুর 

নৌকা-স্বতন্ত্র প্রার্থীর অফিসে পাল্টাপাল্টি ভাঙচুর 
নৌকা-স্বতন্ত্র প্রার্থীর অফিসে পাল্টাপাল্টি ভাঙচুর 

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর নির্বাচনী অফিস ভাঙচুর করা হয়েছে। এসময় তার দুটি অফিসে হামলা চালিয়ে ভাঙচুর করা হয় ২টি নৌকা। পাল্টা হামলা করা হয়েছে স্বতন্ত্র প্রার্থীর এক সমর্থকের দোকানে। মারধর করা হয় তাকে।

আলমডাঙ্গা উপজেলার খাসকররা ইউনিয়নের রামদিয়া, কাবিলনগর ও তালুককররা গ্রামে শুক্রবার রাত ১২টার দিকে ওই হামলা ভাঙচুরের ঘটনা ঘটে।

এ ঘটনায় দুই পক্ষের সমর্থকের মধ্যে উত্তেজনা দেখা দেয়। গ্রামের মোড়ে মোড়ে অবস্থান নেয় তাদের লোকজন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

প্রতিপক্ষের লোকজন মোটরসাইকেল ও লাটাহাম্বার (শ্যালোইঞ্জিন চালিত যান) নিয়ে পৃথক দুই অফিসে হামলা চালায় বলে অভিযোগ করেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী (নৌকা) মোস্তাফিজুর রহমান রুন্নু।

তিনি আরটিভি নিউজকে জানিয়েছনে, রাত ১২টার দিকে দুই মোটরসাইকেলে চারজন এসে রামদিয়া গ্রামে আমার নির্বাচনী অফিসে হামলা চালিয়ে ভাঙচুর করে। এছাড়া লাটাহাম্বারে বেশ কয়েকজন গিয়ে কাবিলনগরের অফিস ভাঙচুর করে। দুই অফিসের নৌকা ভাঙচুর করা হয়।

অপরদিকে, স্বতন্ত্র প্রার্থী ( আনারস) তাফসির আহম্মেদ মল্লিক লাল অভিযোগ করে আরটিভি নিউজকে জানিয়েছেন, তালুককররা গ্রামে আমার সমর্থক শাহাবুলের মুদি দোকানে পোস্টার টাঙানো ছিলো। সামনেই একটি আনারস প্রতীকের মডেলও ছিলো। রাত সাড়ে ১১টার দিকে সেখানে গিয়ে আনারসের পোস্টার কেন রাখা হয়েছে জানতে চান নৌকার প্রার্থী মোস্তাফিজুর রহমান রুন্নু। শাহাবুল তার জবাবে আনারস সমর্থন করেন বলে জানালে রুন্নুর ভাতিজা তুষারের নেতৃত্বে তাকে মারধর করা হয়। ভাঙচুর করা হয় দোকান। এরপর তারা তালুককররা গ্রামের রবিউল ইসলামের বাড়ির সামনে গিয়ে আনারসের টাঙানো পোস্টার ছিঁড়ে দেয়।

তিনি আরও জানান, তারা নিজেদের অফিস ভাঙচুর করে আমাদের উপর দায় চাপিয়েছে।

এ বিষয়ে আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম আরটিভি নিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়া হয়। তবে, ওই ঘটনায় কোনো প্রার্থীই থানায় অভিযোগ করেননি।

এমআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS