• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

৯৯৯-এ ফোন করে রক্ষা পেলেনে দুই বান্ধবী

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২০ নভেম্বর ২০২১, ০৮:৩৪
৯৯৯-এ ফোন করে রক্ষা পেলেনে দুই বান্ধবী
অটোচালক  হিরো খান

মাদারীপুরের শিবচরে ভ্যাটারিচালিত অটোযোগে ঘুরতে বের হইয়ে দুই বান্ধবী ওই অটোচালক দ্বারাই ইভটিজিং শিকার হয়। পরে জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন করলে পুলিশ গিয়ে ওই দুই বান্ধবীকে উপজেলার পাঁচ্চর এলাকা থেকে উদ্ধার করা হয়। অটো চালককে আটক করে।

পরে ভ্রাম্যমান আদালতে মাধ্যমে অভিযুক্ত অটোচালক হিরো খান (২৫) কে ৩ মাসেরে কারাদণ্ড দেওয়া হয়। হিরু খান উপজেলার পাঁচ্চর এলাকার বড় বাহাদুরপুর গ্রামের নুরুল ইসলাম খানের ছেলে।

ভুক্তভোগী ও পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল শুক্রবার (১৯ নভেম্বর) সন্ধ্যা ছয়টার সময় শিবচর পৌর এলাকার কলেজ মোড় থেকে ২০ ও ২১ বছরের দুই বান্ধবী হিরু খানের অটো গাড়িতে করে পাঁচ্চর এলাকায় ঘুরতে যাচ্ছিলো কিন্তু মাঝ রাস্তায় অটো নষ্ট হয়েছে বলে গাড়ি থামিয়ে অটো চালক হিরু খান বিভিন্ন প্রকার অঙ্গভঙ্গিতে ইভটিজিং শুরু করে। এতে অটো চালকের সাথে তরুণীদের বাকবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে স্থানীয়রা এগিয়ে এসে ৯৯৯ নম্বরে ফোন করে পুলিশের সাহায্য নিয়েছে। পরে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করা হয়।

এ ঘটনায় মাদারীপুরের সহকারী পুলিশ সুপার (শিবচর সার্কেল) আনিসুর রহমান আরটিভি নিউজকে জানিয়েছেন, জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল করলে আমরা সঙ্গে সঙ্গে সেখানে পুলিশকে পাঠিয়ে তাদের উদ্ধার করা হয়। একই সঙ্গে অটোচালক কে আটক করা হয়েছে। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অটো চালককে ৩ মাসের সাজা দেওয়া হয়।

এমআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দুদকের মামলায় সাবেক এমপি কাদের খানের চার বছরের কারাদণ্ড 
হিটস্ট্রোকে কৃষকের মৃত্যু
মিথ্যা পরিচয়ে বিয়ে, স্বামীসহ ৪ জনের যাবজ্জীবন
জাটকা ধরায় চাঁদপুরে আটক ৭ জেলের কারাদণ্ড
X
Fresh