• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

বিয়ে করলেন ছাত্রলীগের সাবেক সভাপতি শোভন 

কুড়িগ্রাম উত্তর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৯ নভেম্বর ২০২১, ২১:৩০
বিয়ে করলেন ছাত্রলীগের সাবেক সভাপতি শোভন 
বিয়ে করলেন ছাত্রলীগের সাবেক সভাপতি শোভন, ছবি : প্রতিনিধি

একেবারে ঘরোয়া পরিবেশে সাদামাটাভাবে বিয়ে করলেন ছাত্রলীগের সাবেক সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন। পাত্রী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা তোহফা সাদিয়া বিথি।

গতকাল বৃহস্পতিবার (১৮ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার সোনাহাট বাজারের ব্যবসায়ী আব্দুস সামাদের মেয়ে তোহফা সাদিয়া বিথির সঙ্গে তার বিয়ে সম্পন্ন হয়।

বিয়ের বিষয়টি নিশ্চিত করে শোভনের বাবা ভূরুঙ্গামারী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ নুরন্নবী চৌধুরী খোকন জানান, ৫ লাখ ১ হাজার টাকা দেন-মোহরানা নির্ধারণপূর্বক তাদের বিয়ে সম্পাদন করা হয়। এ বিয়ের কাজী হিসেবে নিযুক্ত ছিলেন সোনাহাট ইউনিয়নের কাজি মো. আব্দুল মান্নান। ঘরোয়াভাবে দুই পক্ষের সম্মতিতে বিয়ে হয়েছে। তবে বৌভাতসহ বিয়ের অন্যান্য আনুষ্ঠানিকতা পরে করা হবে।

তিনি আরও জানান, তার পুত্রবধূ তোহফা সাদিয়া বিথি ভূরুঙ্গামারী উপজেলার শালঝোড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা হিসেবে কর্মরত আছেন।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বর সাজে শোভন এবং নববধূর সাজে বিথির ছবি দেখে শুভেচ্ছা জানাচ্ছেন তার ভক্ত ও অনুসারীরা।

পারিবারিক সূত্রে জানায়, দীর্ঘদিন ধরেই প্রেমের সম্পর্কে ছিলেন শোভন ও বিথি। সেই সম্পর্কের জের ধরেই ঘরোয়াভাবে বিয়ের সম্পাদনের কাজ করেছেন দুই পরিবার।

এর আগে বিগত ২০১৯ সালে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতির দায়িত্ব পালনকালে শোভনের বিয়ে হয়েছে গুঞ্জন উঠেছিল। সামাজিক যোগাযোগ মাধ্যমে একজন যুবতীর সাথে তার ছবি শেয়ার দিয়ে শোভনকে বিবাহিত দাবি করেছিল ছাত্রলীগের একটি অংশ। সে সময় তিনি তা অস্বীকার করেন এবং বিয়ে করলে সবাইকে জানিয়ে করবেন বলে জানিয়েছিলেন। অবশেষে সেই যুবতীকেই বিয়ে করলেন তিনি।

২০১৮ সালের ৩১ জুলাই বাংলাদেশ ছাত্রলীগের দুই বছর মেয়াদী কেন্দ্রীয় নির্বাহী সংসদকে নেতৃত্ব দেওয়ার জন্য তিনি সভাপতি নির্বাচিত হয়েছিলেন। কিন্তু এক বছরের মাথায় অভিযোগ ও অনিয়মের কারণে তাকে সরে যেতে হয়েছিল।

২০১৮ সালের ৩১ জুলাই দুই বছর মেয়াদি কেন্দ্রীয় নির্বাহী সংসদকে নেতৃত্ব দেওয়ার জন্য তিনি সভাপতি নির্বাচিত হন। কিন্তু এক বছর গড়াতেই অভিযোগ ও অনিয়মের কারণে তাকে সরে যেতে হয়। তিনি এখন ভূরুঙ্গামারী ও নাগেশ্বরী উপজেলা নিয়ে গঠিত ২৫ কুড়িগ্রাম-১ আসনের রাজনীতিতে মনোযোগ দিয়েছেন। বর্তমানে এই এলাকার মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন।

ভূরুঙ্গামারী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইমদাদুল হক মন্টু আরটিভি নিউজকে জানান, শোভনের বিয়ে হওয়ায় আমরা সবাই খুব খুশি। দলীয় নেতাকর্মী ও শুভাকাঙ্ক্ষীরা অনেকে উপস্থিত হয়ে আবার অনেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে শোভন ও বিথি দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৮ বছর পর কমিটি পেল বাঙলা কলেজ ছাত্রলীগ
লক্ষ্মীপুরে অস্ত্রসহ ছাত্রলীগ নেতা গ্রেপ্তার
গণহত্যা দিবসে শহীদদের স্মরণে মোমবাতি প্রজ্বালন
জয় বাংলা না বলায় অধ্যক্ষের কক্ষে ছাত্রলীগের তালা 
X
Fresh