• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

একসঙ্গে তিন সন্তানের জন্ম

রংপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৯ নভেম্বর ২০২১, ১৫:৪৯
একসঙ্গে তিন সন্তানের জন্ম
ফাইল ছবি

রংপুরে একসঙ্গে তিন পুত্রসন্তানের জন্ম দিয়েছেন সোহানা পারভিন নামে এক গৃহবধূ। অপূর্ণ বয়সেই সন্তান তিনটি সিজারের মাধ্যমে জন্ম দেওয়ায় আশঙ্কামুক্ত না হওয়ায় নবজাতকদের ৭২ ঘণ্টার পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসক। তিন সন্তান জন্মের পর পরিবারের সদস্যরা খুশি হলেও তাদের ভবিষ্যৎ নিয়ে চিন্তিত শিশুদের পিতা।
মিঠাপুকুর উপজেলার বৈরাতিহাট পিয়ার এলাকার বাদল মিয়ার স্ত্রী সোহানা পারভিন।
স্থানীয় ও গৃহবধূর স্বজনরা আরটিভি নিউজকে জানিয়েছেন, ওই গৃহবধূর ১২ বছরের একটি ছেলে ও ছয় বছরের একটি মেয়ে রয়েছে। এর মধ্যে অন্তঃসত্ত্বা হয়ে পড়েন তিনি। আল্ট্রাসনোগ্রামসহ বিভিন্ন পরীক্ষার পর জানতে পারেন তার গর্ভে তিনটি সন্তান রয়েছে।

পরে এক বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শে সোহানা পারভিনকে বৃহস্পতিবার দুপুরে নগরীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে সিজার অপারেশনের মাধ্যমে তিন সন্তানের জন্ম দেন তিনি।
হাসপাতালের চিকিৎসক ডা. তুলি রহমান আরটিভি নিউজকে বলেন, অপূর্ণ বয়সেই সন্তান তিনটি সিজারের মাধ্যমে জন্ম দেওয়া হয়েছে। মা ভালো থাকলেও নবজাতকরা আশঙ্কামুক্ত নন। এ জন্য ৭২ ঘণ্টা না গেলে নবজাতকদের আশঙ্কামুক্ত বলা যাবে না। নবজাতকদের ৭২ ঘণ্টা পর্যবেক্ষণে রাখা হয়েছে।

পারিবারিক সূত্র জানায়, স্নাতক পাস করার পর একটি ওষুধ কোম্পানিতে রিপ্রেজেন্টিভের চাকরি করতেন নবজাতকদের বাবা বাদল মিয়া। এখন একটি ওষুধের দোকানে কর্মচারী হিসেবে কাজ করছেন। নবজাতকদের চিকিৎসা করার মতো আর্থিক সামর্থ্য তার নেই।

সোহানার স্বামী বাদল মিয়া আরটিভি নিউজকে বলেন, তিন সন্তান জন্মের পর খুশি হলেও তাদের ভবিষ্যৎ নিয়ে চিন্তিত। সন্তানদের ভবিষ্যতের কথা চিন্তা করে কোনো একটি চাকরির আকুতি জানান তিনি।


এমআই/টিআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিয়ে না করেও ৩ সন্তানের মা মিমি চক্রবর্তী
হাসপাতালে ফেলে যাওয়া নবজাতক দত্তক পেলেন সেবিকা
আ.লীগের এমপি-মন্ত্রীর সন্তান-স্বজনদের উপজেলা নির্বাচন করতে মানা
স্বামীর সঙ্গে মুড়ি খাওয়া নিয়ে ঝগড়া, গৃহবধূর আত্মহত্যা
X
Fresh