Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮

মাদারীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৯ নভেম্বর ২০২১, ১২:৩৭
আপডেট : ১৯ নভেম্বর ২০২১, ১২:৪৯

কৃষককে হাতুড়িপেটা, হাসপাতালে ভর্তি

কৃষককে হাতুড়িপেটা, হাসপাতালে ভর্তি
ফাইল ছবি

মাদারীপুরের কালকিনিতে আলমগীর সরদার (৫০) নামে এক কৃষককে হাতুড়িপেটা করে নদীর পাড়ে ফেলে রেখেছে দুর্বৃত্তরা। গতকাল বৃহস্পতিবার (১৮ নভেম্বর) সন্ধ্যায় কালকিনি উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের সূর্যমনি বাজারের কাছে এ ঘটনা ঘটে।

আহত আলমগীর লক্ষ্মীপুর ইউনিয়নের ভাটবালী গ্রামের সিদ্দিক সরদারের ছেলে এবং ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের সংরক্ষিত পরাজিত নারী সদস্য প্রার্থী (বক প্রতীক) আসমা বেগমের স্বামী।

প্রত্যক্ষদর্শী ও স্বজনরা আরটিভি নিউজকে জানিয়েছেন, মাদারীপুরে একটি বিয়ের অনুষ্ঠান থেকে বাড়ি ফিরছিলেন কৃষক আলমগীর হোসেন। কালকিনির সূর্যমনি বাজারের আসলে একদল দুর্বৃত্ত তাকে জোর করে আড়িয়াল খাঁ নদের পাড়ে তুলে নিয়ে যায়। পরে তাকে হাতুড়িপেটা করে। শরীরের বিভিন্ন স্থানে রড দিয়ে আঘাতও করে দুর্বৃত্তরা। আলমগীরের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে পুলিশকে খবর দিলে পুলিশের সহয়তায় আলমগীরকে গুরুতর অবস্থায় উদ্ধার করে প্রথমে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য আনা হয় জেলা সদর হাসপাতালে।

নির্বাচনে বিজয়ী প্রার্থী ফিরোজা বেগমের (কলম প্রতীক) স্বামী মোস্তফা ঢালী ও তার লোকজন এ ঘটনা ঘটাতে পারে বলে ধারণা করছেন পুলিশ ও ভুক্তভুগীর পরিবার।

এদিকে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের কথা জানিয়েছেন কালকিনি থানার ওসি মো. ইশতিয়াক আসফাক রাসেল।

এমআই/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS