• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

আ.লীগ থেকে ৮ বিদ্রোহী প্রার্থীকে বহিষ্কার

রাজবাড়ী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৯ নভেম্বর ২০২১, ১০:১৯
আ.লীগ থেকে ৮ বিদ্রোহী প্রার্থীকে বহিষ্কার
আ.লীগের ৮ বিদ্রোহী প্রার্থী

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করায় আওয়ামী লীগের আট নেতাকে বহিষ্কার করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার (১৮ নভেম্বর) বিকেলে আরটিভি নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামছুল আলম সুফি।

বহিষ্কৃতরা হলো- উপজেলা আওয়ামী লীগের সদস্য আহম্মদ আলী মাস্টার, আবুল কালাম আজাদ, খলিলুর রহমান, নবাবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি বাদশা আলমগীর, সাধারণ সম্পাদক আবুল হোসেন আলী, প্রাথমিক সদস্য হাবিবুর রহমান, আলমগীর বিশ্বাস ও নৃপেন্দ্রনাথ বিশ্বাস।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামছুল আলম সুফির স্বাক্ষরিত চিঠির মাধ্যমে এ সকল নেতাদের তাদের বহিষ্কারের বিষয়টি জানানো হয়েছে।

বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামছুল আলম সুফি বলেন, ২৮ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভার সিদ্ধান্তে বাংলাদেশ আওয়ামী লীগ ও নৌকা প্রতীকের বিরুদ্ধে অবস্থান নেওয়ায় দলের গঠনতন্ত্র ৪৭ (১১) ধারা মোতাবেক প্রাথমিক সদস্য পদ থেকে তাদেরকে বহিষ্কার করা হয়েছে।

এমআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আওয়ামী লীগের যৌথসভা আজ
বিএনপির পর আ.লীগের সমাবেশও স্থগিত
আওয়ামী লীগের যৌথ সভা মঙ্গলবার
আবারও রাজপথে মুখোমুখি হচ্ছে আ.লীগ-বিএনপি
X
Fresh