• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

১৬ বছরের ছাত্রকে বিয়ে করতে ১৫ বছরের ছাত্রীর বিষপান!

চুয়াডাঙ্গা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ নভেম্বর ২০২১, ১১:২১
১৪ বছরের ছাত্রকে বিয়ে করতে ১৩ বছরের ছাত্রীর বিষপান!

চুয়াডাঙ্গায় দশম শ্রেণির এক ছাত্রকে বিয়ে করতে বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছে একই শ্রেণির এক ছাত্রী। তারা সদর উপজেলার একটি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী।

আজ মঙ্গলবার (১৬ নভেম্বর) দুপুর ১টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

তিনি জানান, সদর উপজেলার এক কৃষকের ছেলে ও পার্শ্ববর্তী দশমী গ্রামের এক দিনমজুরের মেয়ে স্থানীয় বিদ্যালয়ের লেখাপড়া করে। অষ্টম শ্রেণিতে থাকা অবস্থায় গত ২ বছর আগে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিছুদিন আগে তাদের সম্পর্কের অবনতি হয়। বেশ কয়েকদিন থেকে ছেলেটিকে ফোন করে মেয়েটি। কিন্তু কোন সাড়া না পেয়ে সোমবার বিকেল ৫টার দিকে এক বোতল বিষ নিয়ে ছেলেটির বাড়ির সামনে যায় মেয়েটি। সেখানে ছেলেটিকে ডাক দেয় মেয়েটি। ছেলেটি বাড়ির বাইরে আসলে বিষপান করে মেয়েটি।

তিনি আরও জানান, তখনই ছেলেটি তার মাকে ডাক দেয়। মেয়েটি দ্রুত উদ্ধার করে দশমী গ্রামের বাজারে পল্লী চিকিৎসকের কাছে নেয় তারা। সেখানে মেয়েটির পাকস্থলী ওয়াস করা হয়। রাতেই বিষয়টি মীমাংসা করার চেষ্টা করে উভয় পক্ষ। আয়োজন করা হয় বিয়ের। এক পর্যায়ে সেখানে বিশৃঙ্খলা সৃষ্টি হয়। বাল্য বিয়ের খবর পেয়ে ছেলে ও মেয়েটিকে উদ্ধার করে থানায় নেয় পুলিশ। আজ দুপুরে থানায় উভয়পক্ষের লোকজনকে ডাকা হয়। তাদের বাল্য বিয়ের কুফল সম্পর্কে ধারণা দেয়া হয়।

ওসি জানান, প্রাপ্ত বয়স্ক না হওয়া পর্যন্ত মেয়ে ও ছেলেটির বিয়ে দেবেন না বলে অঙ্গীকার করেন তাদের অভিভাবকরা। মেয়েটির বাবা দিনমজুর হওয়ায় তার লেখাপড়ার দায়িত্ব নেন ওসি।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রেমিকের মৃত্যুর ২২ ঘণ্টা পর চলে গেলেন প্রেমিকাও
স্বামী দ্বিতীয় বিয়ে করায় স্ত্রীর বিষপান
সেনবাগে বিষপানে কলেজছাত্রীর আত্মহত্যা 
দুই শিশুসন্তানসহ বিষপান, মায়ের মৃত্যু
X
Fresh