• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

মৃত্যুর সঙ্গে লড়াই করে অবশেষে চলে গেলো ইসমাইল

আরটিভি অনলাইন রিপোর্ট, চট্টগ্রাম

  ২৩ মে ২০১৭, ২২:৪০

চট্টগ্রামের বাকলিয়ায় কিশোর অপরাধীদের হামলায় আহত অষ্টম শ্রেণির ছাত্র ইসমাইল পাঁচদিন মৃত্যুর সঙ্গে লড়াই করে অবশেষে চলে গেলো না ফেরার দেশে।

মঙ্গলবার বিকেলে মহানগরীর পাঁচলাইশের একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করে ইসমাইল।

এই ঘটনার পর ইসমাইলের মা নিলু আকতার বাদী হয়ে বাকলিয়া থানায় মামলা করেছেন। মামলায় তিনি ১০ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামাসহ ১৫ জনকে আসামি করেছেন।

মামলার তদন্ত কর্মকর্তা বাকলিয়া থানার উপ-পরিদর্শক আসাদুর রহমান আরটিভি অনলাইনকে জানান, ১০ আসামির মধ্যে সবুজ ও আবু নামের দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। দুলাল নামের আরেকজনকে সন্দেহভাজন হিসেবে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদেরকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

তিনি জানান, কয়েকদিন আগে ক্রিকেট খেলা নিয়ে ইসমাইল ও তার চাচা আজমের সঙ্গে মহানগরীর কল্পলোক আবাসিক এলাকার ক’জন কিশোরের কথা কাটাকাটি হয়। পরে মধ্যস্থতার মাধ্যমে ওই দিন সমাধানও হয়। এরপর গেলো শুক্রবার রাতে ইসমাইল কোচিং শেষ করে ফেরার পথে মামলার এজাহারভুক্ত আসামিরা তার ওপর হামলা করে।

চর চাক্তাই জুলেখা আমিন সিটি করপোরেশন উচ্চ বিদ্যালয়ে পড়ুয়া ইসমাইলের মৃত্যুতে শোকের মাতম চলছে তার পরিবারে।

ইসমাইলের বাবা মোহাম্মদ জসিম উদ্দিন আরটিভি অনলাইনকে জানান, গেলো শুক্রবার রাত আটটার দিকে বাড়ি ফেরার সময় মহানগরীর বাকলিয়া থানার তুলাতলি জামাইবাজারে জব্বর, আবু, সুজন, জসিম, শুক্কুর, সত্তারসহ আরো বেশ কয়েকজন ইসমাইলের ওপর অতর্কিত হামলা করে।

তিনি জানান, খবর পেয়ে তাকে উদ্ধার করে প্রথমে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং পরে মহানগরীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। তিনদিন আইসিউতে থাকার পর মঙ্গলবার ইসমাইল মারা যায়।

ছেলে হত্যার দৃষ্টান্তমূলক বিচারের দাবি জানিয়েছেন তিনি।

কে/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh