• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

নবনির্বাচিত ইউপি সদস্যকে পিটিয়ে হত্যা

আরটিভি নিউজ

  ১৩ নভেম্বর ২০২১, ০৮:৪৩
নবনির্বাচিত ইউপি সদস্যকে পিটিয়ে হত্যা
ফাইল ছবি

গাইবান্ধা সদর উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য (মেম্বার) আব্দুর রউফ মাস্টারকে হত্যা করা হয়েছে।

শুক্রবার ( ১২ নভেম্বর) রাত ১০টার দিকে সদর উপজেলার লক্ষ্মীপুর বাজারের অদূরে গোবিন্দপুর গ্রামের ভাঙা ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

আব্দুর রউফ মাস্টার লক্ষ্মীপুর স্কুল অ্যান্ড কলেজের সিনিয়র সহকারী শিক্ষক ছিলেন। তিনি দ্বিতীয় ধাপে ইউপি নির্বাচনে লক্ষ্মীপুর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের সদস্য পদে নির্বাচিত হন।

স্থানীয়রা জানান, রাতে লক্ষ্মীপুর বাজার থেকে এক বন্ধুর মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন আব্দুর রউফ। পথে একটি ব্রিজের নির্মাণকাজ চলায় মোটরসাইকেল থেকে নেমে হেঁটে পার হচ্ছিলেন তিনি। এ সময় আব্দুর রউফের ওপর হামলা করেন মাগুরের কুটি গ্রামের হায়দার আলীর ছেলে ও খাদ্য বিভাগের পিয়ন আরিফ। তিনি ধারালো অস্ত্র দিয়ে আব্দুর রউফের মাথায় এলোপাথাড়ি আঘাত করে পালিয়ে যান। এতে গুরুতর আহত অবস্থায় আব্দুর রউফকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার পর বিক্ষুব্ধ জনতা আরিফের বাড়িতে অগ্নিসংযোগ করে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা জানান, ঘটনার তদন্ত চলছে। হত্যাকাণ্ডে জড়িতদের ধরতে মাঠে পুলিশ কাজ করছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অভিষেককে গোপনে বিয়ে, আত্মহত্যা করতে গিয়েছিলেন জাহ্নবী
‘ইসরায়েলি ভাস্করের পুরস্কার নিয়ে গণহত্যাকে সমর্থন করেছেন ড. ইউনূস’
গাজায় গণহত্যা চলছেই, যুদ্ধবিরতির প্রস্তাব মানছে না ইসরায়েল
টিপু-প্রীতি হত্যা মামলায় আসামিদের বিরুদ্ধে চার্জগঠনের শুনানি পেছাল
X
Fresh