• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ভোটকেন্দ্রে প্রিসাইডিং অফিসারের মৃত্যু

স্টাফ রিপোর্টার, আরটিভি নিউজ

  ১১ নভেম্বর ২০২১, ০৮:৪৪
ভোটকেন্দ্রে প্রিসাইডিং অফিসারের মৃত্যু
ফাইল ছবি

কুষ্টিয়ার মিরপুর উপজেলার কুর্শা ইউনিয়ন পরিষদ নির্বাচনে দায়িত্ব পালন করতে গিয়ে কেন্দ্রে থাকা অবস্থায় প্রিসাইডিং অফিসার জয়নাল আবেদিনের মৃত্যু হয়েছে।

বুধবার (১০ অক্টোবর) দিনগত রাত ১২ টা ২০ মিনিটে ওই ইউনিয়নের ৬নং ওয়ার্ড রামনগর তিঁতুতলা কেন্দ্রে হঠাৎ অসুস্থ হয়ে মারা যান তিনি।

মৃত জয়নাল আবেদিন মিরপুর উপজেলার আমলা ইউনিয়নের নিমতলা কলেজের শিক্ষক ছিলেন। ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে ওই কেন্দ্রের প্রিসাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পান তিনি।

৬নং ওয়ার্ড রামনগর তিঁতুতলা কেন্দ্রের সহকারী প্রিজাইডিং অফিসার আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, ধবার (১০ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে প্রিজাইডিং অফিসার জয়নাল আবেদীন তার শারীরিক অসুস্থতার কথা জানান । এ সময় তার শ্বাসকষ্ট দেখা দেয়। একটু পরেই পরে তিনি ভোট কেন্দ্রের মধ্যেই ঢলে পড়েন। পরে স্থানীয় চিকিৎসক এসে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

কুর্শা ইউনিয়ন নির্বাচনের রির্টানিং কর্মকর্তা নুরুল ইসলাম নান্নু জানান, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে কুর্শা ইউনিয়নের ৬নং ওয়ার্ড কেন্দ্রের প্রিজাইডিং অফিসারের মৃত্যু হয়েছে।

স্থানীয়রা বলছেন, নির্বাচনকে কেন্দ্র করে ওই ইউনিয়নে উত্তাপ রয়েছে। নির্বাচনকে কেন্দ্র করে এ ইউনিয়নে গত কয়েক দিন ধরে ইউনিয়নে আওয়ামী লীগ, জাসদ ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীদের মধ্যে উত্তেজনা চলে আসছে।

প্রসঙ্গত, ইউনিয়ন পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে আজ বৃহস্পতিবার (১১ নভেম্বর) কুষ্টিয়ার মিরপুর উপজেলার ১১টি ইউনিয়নে এবং ভেড়ামারা উপজেলার ৬টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এরই মধ্যে সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়েছে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জাতীয় পতাকার নকশাকারের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক
বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে আর ফিরল না সোহান
পঞ্চগড়ে গাছের ডালের আঘাতে শ্রমিকের মৃত্যু
নবাবগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু
X
Fresh