• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

আওয়ামী লীগের ৯ নেতা বহিষ্কার

সাতক্ষীরা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৪ নভেম্বর ২০২১, ২৩:০৮
আওয়ামী লীগের ৯ নেতা বহিস্কার
ফাইল ছবি

সাতক্ষীরা সদরের ১৩টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হওয়ায় নয়জন আওয়ামী লীগ নেতাকর্মীকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবদুর রশিদ (ভারপ্রাপ্ত) ও সাধারণ সম্পাদক শাহজাহান আলী স্বাক্ষরিত পত্রে তাদের সাময়িক বহিষ্কার করা হয়।

বহিষ্কৃতরা হলেন, ফিংড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ফিংড়ী ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী মো. লুৎফর রহমান, সদর উপজেলার আওয়ামী লীগের সহসভাপতি ও ঘোনা ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী আবদুল কাদের, বাঁশদহা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বিদ্রোহী প্রার্থী মো. মোশাররফ হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক ও শীবপুর ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী মো. আবুল কালাম আজাদ, সদর উপজেলার আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ও কুশখালী ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী মো. গোলাম মোন্তফা বাবু।
এছাড়া, কুশখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কুশখালী ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী মো. সাইফুদ্দীন ইসলাম পলাশ, কুশখালী ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি ও কুশখালী ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী মো. শফিকুল ইসলাম শ্যামল, আগরদাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আগরদাড়ী ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী মজনুর রহমান মালি এবং কুশখালী ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও বিদ্রোহী প্রার্থী মনিররুল ইসলাম।

এমআই/টিআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘অকৃতজ্ঞরা ভুলে যায় জিয়াকে মেজর জেনারেল বানিয়েছিল আওয়ামী লীগ’
গণতন্ত্রে বিশ্বাস করে না আওয়ামী লীগ : মঈন খান
‘বিএনপির কারণে এখনও গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতি মেলেনি’
আ.লীগ নেতার গাড়িতে মুহুর্মুহু ককটেল হামলা
X
Fresh