• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

জাল টাকাসহ তরুণী গ্রেপ্তার

পঞ্চগড় প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০১ নভেম্বর ২০২১, ২৩:৫৩
জাল টাকাসহ তরুণী গ্রেপ্তার
ফাইল ছবি

পঞ্চগড়ে জাল টাকাসহ আফরোজা আকতার রুমা (২২) নামে এক তরুণীকে আটক করেছে পুলিশ। ওই তরুণীর বাড়ি কিশোরগঞ্জ জেলার সদর উপজেলার লতিবাবাদ ইউনিয়নের বড়বাগ এলাকার উত্তরপাড়া গ্রামে। সে ওই গ্রামের বাচ্চু মিঞার মেয়ে।

সোমবার (১ নভেম্বর) বিকেলে বোদা উপজেলা বাইপাস মোড় এলাকা থেকে বোদা থানা পুলিশ ওই তরুণীকে আটক করেন। এ সময় তার কাছ থেকে ২২ হাজার জাল টাকা পাওয়া যায়। এই ঘটনায় বোদা থানা পুলিশের উপ-পরিদর্শক আবু বক্কর সিদ্দিক (নিরস্ত্র) আফরোজাকে প্রধান আসামি করে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে পাঁচজনের নামে মামলা দায়ের করেন।

অন্য আসামিরা হলেন এবং ময়দানদিঘী গ্রামের মৃত মজিবর রহামানের পুত্র আনোয়ার হোসেন, ময়দানদিঘী জম্বুরাপাড়া গ্রামের মৃত বছিরউদ্দিনের ছেলে সাদ্দাম হোসেন, বামনহাট এলাকার জসিমউদ্দিনের ছেলে মানিক (৩১) এবং ঝালকাঠি জেলার খলিলুর রহমান ওরফে মামুন।

স্থানীয়রা আরটিভি নিউজকে জানিয়েছেন, জাল টাকার ব্যবসা বোদা বাজারে হচ্ছে বলে গত কয়েকদিন গুঞ্জন শোনা যাচ্ছে। স্থানীয়রা ফোন করে বোদা থানার ওসির কাছে জালটাকার কথা জানিয়েছিল। সেই কারণে পুরো বোদা থানায় সোর্স দিয়ে জালটাকা তৈরির চক্রটিকে ধরতে তৎপর হয়।

বোদা থানার ওসি সাইদ চৌধুরী আরটিভি নিউজকে জানিয়েছেন, জাল টাকার গুঞ্জন শোনা যাচ্ছিল। এজন্য আমি উপজেলার বিভিন্ন এলাকায় সোর্স নিযুক্ত করে গোপন তৎপরতা চালিয়েছি গত সপ্তাহ ধরে। সোমবার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জাল টাকাসহ আফরোজা আক্তার নামে তরুণীকে গ্রেপ্তার করা সম্ভব হয়েছে।

এমআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পঞ্চগড়ে গাছের ডালের আঘাতে শ্রমিকের মৃত্যু
বাসরের পর লাপাত্তা স্বামী, শ্বশুরবাড়িতে অবস্থান তরুণীর
ছাদ থেকে লাফ দিয়ে ইউটিউবার তরুণ-তরুণীর আত্মহত্যা
ঈদের দিন তরুণ-তরুণীর মারধর, মিম ফিরলেন শ্বশুরবাড়ি
X
Fresh