• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ছাগলে খেল লাউগাছ, ভাগ্নের লাঠির আঘাতে খালুর মৃত্যু

বগুড়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ অক্টোবর ২০২১, ২২:৪০
ছাগলে খেল লাউগাছ, ভাগ্নের লাঠির আঘাতে খালুর মৃত্যু
ফাইল ছবি

বগুড়ার সারিয়াকান্দিতে ছাগলে লাউগাছ খাওয়া নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের মারপিটে আহত সাহেব আলী ফকির (৪৪) মারা গেছেন। উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে বুধবার (২৭ অক্টোবর) রাতে তার মৃত্যু হয়।

এর আগে মঙ্গলবার (২৬ অক্টোবর) ছাগলে গাছ খাওয়াকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে বলে জানান স্থানীয়রা।

সারিয়াকান্দি থানার এসআই বাবর আলী বিষয়টি সংবাদমাধ্যমের কাছে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

সাহেব আলী উপজেলার বোহাইল ইউনিয়নের দক্ষিণ শংকরপুর চরের লোকমান আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার সকালে সাহেব আলীর ছাগল তার ভায়রা আফতাব আলীর ফলদ গাছ খেয়ে ফেলে। এ নিয়ে দুপুর আড়াইটায় দুজনের মধ্যে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে আফতাব আলীর ছেলে মমিন লাঠি দিয়ে তার খালুর মাথায় আঘাত করেন। পরে স্থানীয়রা সাহেব আলীকে উদ্ধার করে প্রথমে মাদারগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। সেখানে তার অবস্থার অবনতি হলে জামালপুর জেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকায় নেওয়ার পথে বুধবার রাতে মারা যান সাহেব আলী।

বৃহস্পতিবার বিকেলে, সারিয়াকান্দি থানার এসআই বাবর আলী জানিয়েছেন, তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের মারপিটে আহত সাহেব আলী মারা গেছেন। লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এমআই/টিআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ধানখেতে পড়ে ছিল যুবকের মরদেহ
যুক্তরাষ্ট্রে সেতু দুর্ঘটনা : দুই মরদেহ উদ্ধার
ব্রহ্মপুত্র নদ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার 
নদীতে গোসলে নেমে নিখোঁজ মাদরাসাছাত্র, একদিন পর মরদেহ উদ্ধার
X
Fresh