• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার ঘটনায় ২২ জন আসামি

নড়াইল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ অক্টোবর ২০২১, ২১:১৬
ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার ঘটনায় ২২ জন আসামি
ফাইল ছবি

নড়াইলের লোহাগড়ায় পলাশ মাহমুদ হত্যাকাণ্ডে চেয়ারম্যান প্রার্থী ও ছাত্রলীগ নেতাসহ ২২ জনকে আসামি করে মামলা হয়েছে। বৃহস্পতিবার (২৮ অক্টোবর) সন্ধ্যায় নিহত পলাশের মা পলি বেগম বাদী হয়ে লোহাগড়া থানায় এ মামলা করেন।

গত সোমবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার চরমল্লিকপুর গ্রামে পলাশকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করা হয়। নিহত পলাশ (৩২) ওই গ্রামের খোকন শেখের ছেলে। পলাশ ফল ব্যবসায়ী ছিলেন।

মামলায় অভিযোগে জানানো হয়েছে, মল্লিকপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন ও রাজনৈতিক বিরোধের জেরে পলাশকে হত্যা করা হয়েছে। প্রধান আসামি করা হয়েছে দোয়া মল্লিকপুর গ্রামের মো. শাহিদুর রহমানকে। তিনি গতবার মল্লিকপুর ইউপি নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করে পরাজিত হন। তার অন্য দুই ভাই মো. শরিফুল ইসলাম ও মনিরুল ইসলামও আসামি হয়েছেন। এ ছাড়া লোহাগড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজিব মুসল্লি ও সাবেক সাধারণ সম্পাদক রাশেদ মোল্লাকে আসামি করা হয়েছে। মামলায় ২২ জনের নাম উল্লেখ করে এবং ৮-৯ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হেনা আরটিভি নিউজকে জানিয়েছেন, এখনও কেউ আটক হয়নি। সবাই পালিয়েছে। তাদের ধরার চেষ্টা চলছে।

এমআই/টিআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নান্দাইলে নারী শ্রমিককে কুপিয়ে হত্যা
১৭ বছরের সাজাপ্রাপ্ত আসামি ২২ বছর পর গ্রেপ্তার
ছাত্রলীগ নেতার অন্তরঙ্গ ভিডিও ভাইরাল, কমিটি বিলুপ্ত
লক্ষ্মীপুরে হামলায় আহত ছাত্রলীগ নেতার মৃত্যু 
X
Fresh