Mir cement
logo
  • ঢাকা বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচন স্থগিত

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচন স্থগিত
ফাইল ছবি

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচন স্থগিতের কথা জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা মোতাওক্কিল রহমান। তবে কি কারণে নির্বাচন স্থগিত করা হয়েছে এ বিষয়ে কিছুই জানাতে পারেননি জেলা নির্বাচন কর্মকর্তা।

নির্বাচন কমিশন থেকে নির্বাচন স্থগিতের মৌখিক নির্দেশনা পাওয়ার পর নির্বাচন সংক্রান্ত বিভিন্ন কার্যক্রম স্থগিত করে জেলা নির্বাচন অফিস। নির্বাচনের ভোটগ্রহণের কাজে নিয়জিত কর্মকর্তাদের শুরু হওয়া প্রশিক্ষণ স্থগিত করা হয়েছে। বিষয়টি অংশ গ্রহণকারীদের ফোনে জানিয়ে দেয়া হচ্ছে।

চাঁপাইনবাবগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা মোতাওক্কিল রহমান জানান, মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে নির্বাচন কমিশন থেকে তাকে ফোনে নির্বাচন স্থগিত হওয়ার বিষয়টি জানিয়েছে। তবে কি কারণে স্থগিত এ বিষয়ে কিছুই তাকে জানানো হয়নি। এ সংক্রান্ত চিঠি আসলেই স্থগিতের কারণ জানা যাবে বলে জানান তিনি।

আগামী দুই নভেম্বর চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। নির্বাচনে মেয়র পদে চারজন প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন- আওয়ামী লীগের মুখলেসুর রহমান (নৌকা), স্বতন্ত্র প্রার্থী সামিউল হক লিটন (মোবাইল ফোন), নজরুল ইসলাম (নারিকেল গাছ), মোস্তাফিজুর রহমান মুকুল (জগ)।

এসএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS