• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

নিখোঁজ ২ স্কুলছাত্রী উদ্ধার

বরগুনা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ অক্টোবর ২০২১, ২২:১৫
নিখোঁজ ২ স্কুলছাত্রী উদ্ধার
ফাইল ছবি

বরগুনার পাথরঘাটা নিখোঁজ দুই স্কুলছাত্রীকে গোয়ালন্দ ফেরিঘাট থেকে উদ্ধার করা হয়েছে।

পাথরঘাটা থানার ওসি আবুল বাশার জানিয়েছেন, তাদেরকে উদ্ধারের পরে গোয়ালন্দ থানায় নেয়া হয়েছে। সেখান থেকে স্বজনদের মাধ্যমে পাথরঘাটায় নিয়ে আসা হবে।

উদ্ধার হওয়া ২ শিক্ষার্থী হচ্ছেন- পাথরঘাটা পৌরসভার ৩নং ওয়ার্ডের বাসিন্দা মোশাররফ হোসেনের মেয়ে সুখি আক্তার (১৩) এবং আজাদ খানের মেয়ে আয়শা আক্তার লামিয়া (১২)।

তারা দুজনই পাথরঘাটা পাইলট বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী। নিখোঁজের ঘটনায় সোমবার রাতে পাথরঘাটা থানায় সাধারণ ডায়েরি করা হয়েছিলো।

পাথরঘানা থানার ওসি আবুল বাশার জানান, গভীর রাতে খোঁজ খবরের এক পর্যায় জানতে পারেন তারা ঢাকাগামী রাজীব পরিবহনে ঢাকার উদ্দেশে রওনা দিয়ে চলে গেছে। এ খবর পেয়ে তাৎক্ষণিকভাবে রাজীব পরিবহনের সুপারভাইজারের সঙ্গে যোগাযোগ করে তাদের অবস্থান গোয়ালন্দ ফেরী ঘাটে নিশ্চিত হওয়া যায়। এরপরই গোয়ালন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে মুঠোফোনে যোগাযোগ করলে তারা গোয়ালন্দ ঘাট থেকে লামিয়া ও সুখীকে উদ্ধার করে থানায় নিয়ে নারী ও শিশু দ্বায়িত্বপ্রাপ্ত উপ-পরিদর্শক কর্মকর্তার কক্ষে হেফাজতে রাখেন।

ওসি আরও জানান, লামিয়ার মা চট্টগ্রামে থাকে সেখানেই তাদের মূলত গন্তব্য ছিল বলে লামিয়া গোয়ালন্দ থানাকে জানিয়েছে। সুখীকে সে তার সফর সঙ্গী হিসেবে নিয়ে যাচ্ছিলো। তাদের উদ্ধার হওয়ার খবর পেয়ে লামিয়ার বড় ভাই গোয়ালন্দ থানায় গিয়ে তাদেরকে নিয়ে পাথরঘাটার উদ্দেশ্যে রওনা দিয়েছেন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জিম্মি জাহাজ উদ্ধার প্রসঙ্গে যা জানালেন পররাষ্ট্রমন্ত্রী
ধানখেতে পড়ে ছিল যুবকের মরদেহ
যুক্তরাষ্ট্রে সেতু দুর্ঘটনা : দুই মরদেহ উদ্ধার
পাহাড়ে রাতে র‌্যাব-পুলিশের অভিযান, ১০ অপহৃত উদ্ধার
X
Fresh