• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

বান্দরবান বিশ্ববিদ্যালয়ে সশরীরে ক্লাস শুরু

বান্দরবান প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ অক্টোবর ২০২১, ২০:৫৯
বান্দরবান, বিশ্ববিদ্যালয়ে, সশরীরে, ক্লাস, শুরু,
ছবি: আরটিভি

করোনা মহামারিতে দীর্ঘদিন বন্ধ থাকার পর বান্দরবান বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের সশরীরে ক্লাস শুরু হয়েছে। করোনাকালে অনলাইনে ক্লাস ও একাডেমিক কার্যক্রম পরিচালনা করা হলেও মঙ্গলবার সকাল থেকে বান্দরবান বিশ্ববিদ্যলয়ে সশরীরে ক্লাস শুরু হয়।

এ সময় বান্দরবান বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. এ এফ ইমাম আলি বিভিন্ন বিভাগের শিক্ষার্থীদের সঙ্গে কুশল বিনিময় করেন। এছাড়া ফুল দিয়ে শিক্ষার্থীদের বরণ করেন নেয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

পরে শ্রেণি কার্যক্রম উদ্ধোধন করেন বান্দরবান বিশ্ববিদ্যালয়ের উপাচর্য ড. এ এফ ইমাম আলি। এ সময় বান্দরবান বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. মোহাম্মদ নুরুল ইসলাম,রেজিস্ট্রার ড. মোহাম্মদ নুরুল আবছার,ডীন,শিক্ষক,কর্মকর্তা ও ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন।

এদিকে, বিশ্ববিদ্যলয়ের উপাচার্য ড. এ এফ ইমাম আলি স্বাস্থ্যবিধি মেনে চলা,সঠিকভাবে মাস্ক ব্যবহার এবং সামাজিক দূরত্ব রক্ষাসহ প্রয়োজনীয় পদক্ষেপ ও সচেতনতা বজায় রাখার জন্য শিক্ষক,শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীদের নির্দেশ দেন।

তিনি বলেন, করোনাকালীন কঠিন পরিস্থিতিতেও বিশ্ববিদ্যালয়ের শিক্ষা কার্যক্রম অনলাইনে পরিচালনা করে আসছি। এছাড়া আগামী সেমিস্টারের জন্য নতুন ছাত্রছাত্রী ভর্তি কর্যক্রম চলছে।

এনএইচ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সুনসান নীরব বুয়েট ক্যাম্পাস, ক্লাসে নেই শিক্ষার্থী
মাল্টিমিডিয়া ক্লাসের তিন মাসের তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয়
রমজানে ক্লাস, অফিস ও বাসের সময়সূচি পরিবর্তন করল কুবি
পিস্তল ও চাকু নিয়েই ক্লাসে যেতেন শিক্ষক রায়হান
X
Fresh