• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

পীরগঞ্জের ঘটনায় গ্রেপ্তার আরও ৩

রংপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ অক্টোবর ২০২১, ১৪:৩৫
পীরগঞ্জের ঘটনায় গ্রেপ্তার আরও ৩
পীরগঞ্জের ঘটনা

ফেসবুকে ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগ রংপুরের পীরগঞ্জে জেলেপল্লীতে অগ্নিসংযোগ, লুটপাট ও ভাঙচুরের ঘটনায় জড়িত সন্দেহে আরও তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় হিন্দুপল্লী থেকে বেশকিছু মালামালও উদ্ধার করা হয়েছে।

গত সোমবার (২৫ অক্টোবর) রাতে পীরগঞ্জের আশপাশের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয় বলে আরটিভি নিউজকে জানিয়েছেন পীরগঞ্জ থানার ওসি সরেস চন্দ্র।

গ্রেপ্তার তিনজন হলেন আশিকুর রহমান, মো. পলাশ ও মো. শাফিকুর। হিন্দুদের বাড়িঘরে ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটপাটের মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হয়েছে।

এ ঘটনায় পীরগঞ্জ থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে তিনটি ও বাড়িঘরে অগ্নিসংযোগ, ভাঙচুর এবং লুটপাটের অভিযোগে অন্য একটি মামলা হয়। এসব মামলায় মোট ৬৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনার প্রধান আসামি ছাত্রলীগ নেতা সৈকত মণ্ডল ও তার সহযোগী রবিউল ইসলাম আদালতে নিজেদের দোষ স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।

এর আগে বাড়িঘরে হামলা ভাঙচুর আগুনের ঘটনায় আটক ৩৭ আসামির তিন দিনের রিমান্ড শেষে কারাগারে পাঠান আদালত।

ঘটনায় জড়িত সন্দেহে আটক ১৩ জনকে নতুন করে তিন দিনের রিমান্ডের প্রথম দিন আজ। এ ছাড়া গাইবান্ধার সাদুল্লাপুর থেকে গ্রেপ্তার শিবির নেতা মামুন ও তার সহযোগী ফারুকের সাত দিনের রিমান্ড আবেদন করেন পুলিশ। আগামী ২৮ অক্টোবর তাদের রিমান্ড শুনানি হবে।

সামাজিক যোগাযোগমাধ্যমে ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগে গত ১৭ অক্টোবর রাতে পীরগঞ্জের রামনাথপুর উত্তরপাড়া হিন্দুপল্লীতে হামলা চালিয়ে বাড়িঘরে লুটপাট, ভাঙচুর ও অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

এমআই/টিআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীতে ফেসবুকে পোস্ট দিয়ে ট্রান্সজেন্ডার নারীর আত্মহত্যা
ফেসবুকে হারানো বিজ্ঞপ্তি দিয়ে মাকে খুঁজছে মেয়ে, ফারাজ করিমের পোস্ট
সিয়াম-মেহজাবীনের বিস্ফোরক পোস্ট ঘিরে রহস্য
অভিনেতা রুমির মৃত্যুতে ফেসবুক যেন শোক বই
X
Fresh