• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

জেলা প্রশাসকের সতর্কীকরণ বিজ্ঞপ্তি ফেসবুকে ভাইরাল

পঞ্চগড় প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৫ অক্টোবর ২০২১, ২১:২৮
জেলা প্রশাসকের সতর্কীকরণ বিজ্ঞপ্তি ফেসবুকে ভাইরাল
জেলা প্রশাসকের সতর্কীকরণ বিজ্ঞপ্তি

দেশে সরকারি চাকরি এখন সোনার হরিণের মত। যখনই কোনো চাকরি বিজ্ঞপ্তি প্রকাশ হয় তখনই সমাজের টাকাওয়ালাদের দৌরাত্ম শুরু হয়। লাখ লাখ টাকা দিয়ে ঘুষ দিয়ে নিয়োগ পাওয়া যায় এমন ঘটনা এড়াতে পঞ্চগড় জেলা প্রশাসন সতর্কীকরণ বিজ্ঞপ্তি দিয়ে চাকরি প্রার্থী এবং অভিভাবকদের সচেতনতা শুরু করেছে।

সম্প্রতি পঞ্চগড় জেলা প্রশাসক কার্যালয়ে চারটি পদে দশজন প্রার্থী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদগুলো হচ্ছে সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর পদে তিনজন, সাঁটমুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার আপারেটর পদে পাঁচজন, লাইব্রেরি সহকারি পদে একজন এবং হিসাব সহকারি পদে একজন নিয়োগ পরীক্ষার মাধ্যমে জনবল নিয়োগ করা হবে।

সেই নিয়োগ পরীক্ষাকে কেন্দ্র করে জেলা প্রশাসন একটি সতর্কীকরণ বিজ্ঞপ্তি সামাজিক যোগাযোগ প্রকাশ করেছে। জেলা প্রশাসনের ফেসবুক পেজ এবং উপজেলা প্রশাসনের ফেসবুক পেজে গতকাল বিজ্ঞপ্তিটি প্রকাশ হয়।

বিজ্ঞপ্তি প্রকাশের পর সামাজিক যোগাযোগমাধ্যমে জেলার সচেতমহল ও তরুণ এবং বিভিন্ন শ্রেণি পেশার মানুষ তাদের ফেসবুকে শেয়ার করেন। সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায় বিজ্ঞপ্তিটি। পঞ্চগড়ের বিভিন্ন শ্রেণি পেশার মানুষ জেলা প্রশাসনের এই ধরনের উদ্যোগকে স্বাগত জানিয়েছে।

পঞ্চগড় জেলা প্রশাসক জহুরুল ইসলাম সতর্কীকরণ বিজ্ঞপ্তি বিষয়ে মুঠোফোনে সাংবাদিকদের জানিয়েছেন, চাকরি দেওয়ার ক্ষেত্রে সরকার বর্তমানে মেধাবীদের মূল্যায়ন করছে। নিয়োগ প্রক্রিয়ায় কোন অসাধু উপায়ে লেনদেনের সঙ্গে যুক্ত না হয় এজন্যই আমি বিজ্ঞপ্তি দিয়ে জনগণ, চাকরি প্রার্থী এবং অভিভাবকদের সচেতন করার চেষ্টা করছি। জেলা প্রশাসনের কোনো কর্মকর্তা কর্মচারি যদি চাকরি প্রার্থীদের নিয়োগ দেওয়ার প্রলোভন দেখায় তাহলে আমার নজরে আসলেই তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এমআই/এসকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শূন্যপদে পল্লী বিদ্যুতে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ
ফেসবুকে পোস্ট দিয়ে সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা
তীব্র গরমে ফেসবুকে ভাইরাল আবুল খায়েরের সেই বিজ্ঞাপন!
রাজধানীতে ফেসবুকে পোস্ট দিয়ে ট্রান্সজেন্ডার নারীর আত্মহত্যা
X
Fresh