Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮

ঝিনাইদহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৫ অক্টোবর ২০২১, ১৬:৪০
আপডেট : ২৫ অক্টোবর ২০২১, ১৬:৫৫

নৌকা প্রার্থীর নির্বাচনী সভায় বিএনপি নেতা প্রধান অতিথি!

নৌকা প্রার্থীর নির্বাচনী সভায় বিএনপি নেতা প্রধান অতিথি
নৌকা প্রার্থীর নির্বাচনী সভায় বিএনপি নেতা প্রধান অতিথি

ঝিনাইদহের কালীগঞ্জে ৩য় ধাপের ইউপি নির্বাচনে এক নৌকা প্রার্থীর নির্বাচনী সভাতে প্রধান অতিথি হয়েছেন উপজেলা বিএনপির এক গুরুত্বপূর্ণ নেতা। গতকাল রোববার (২৪ অক্টোবর) বিকেলে উপজেলার কোলা ইউনিয়ন আওয়ামী লীগের নৌকার চেয়ারম্যান প্রার্থী মনোয়ার হোসেন বাদশার এক নির্বাচনী সভায় কালিগঞ্জ উপজেলা বিএনপির ২নং যুগ্ম আহবায়ক ডা. নূরুল ইসলাম প্রধান অতিথি হন। বিষয়টি বর্তমানে সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে।

এদিকে নৌকার নির্বাচনী সভাতে বিএনপির ওই নেতা প্রধান অতিথি হওয়া নিয়ে কালীগঞ্জ উপজেলা বিএনপির মধ্যে আলোচনা সমালোচনার ঝড় চলেছে।

জানা গেছে, সদ্য ৩য় ধাপে ইউপি নির্বাচনের ঘোষণার পর কালীগঞ্জ উপজেলার ১১ ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় নৌকার প্রার্থীদের নামও ঘোষণা করা হয়েছে। এতে ৩নং কোলা ইউনিয়নে আ. লীগের নৌকার চেয়ারম্যান প্রার্থী করা হয় ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন বাদশাকে।

গত রোববার উপজেলার দামদারপুর বাজারের ঈদগা মাঠে এক নির্বাচনী পথসভার ডাক দেওয়া হয়। মুক্তিযোদ্ধা আব্দুল মালেকের সভাপতিত্বে ওই নির্বাচনী সভাতে প্রধান অতিথি করা হয় উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ডা. নূরুল ইসলামকে।

এ সভাতে বিএনপি নেতা ডা. নূরুল ইসলাম জানিয়েছেন, আমি একজন বিএনপির নেতা। কিন্তু গ্রামের প্রয়োজনে সকলেই বাদশার নৌকা মার্কায় মিলে ভোট দিতে হবে। এবং জোরালো ভাবে মাঠে নেমে কাজ করে নৌকাকে বিজয়ী করতে হবে। সভায় ডা. আব্দুল কুদ্দুস, আলতাপ হোসেন ও মুকুল হোসেনসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

এ বিষয়ে বিএনপি নেতা ডা. নূরুল ইসলামের বক্তব্য নেওয়ার জন্য তার মোবাইলে যোগাযোগ করা হলেও তা সম্ভব হয়নি।

নৌকা প্রতীকের প্রার্থী মনোয়ার হোসেন বাদশা আরটিভি নিউজকে জানিয়েছেন, আমি ব্যস্ত আছি পরে কথা হবে।

এমআই/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS