• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

পীরগঞ্জের ঘটনায় রিমান্ডে আরও ১৩ জন

রংপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৫ অক্টোবর ২০২১, ১৫:৩২
পীরগঞ্জের ঘটনায় রিমান্ডে আরও ১৩
ছবি: আরটিভি নিউজ

রংপুরের পীরগঞ্জে সহিংসতার ঘটনায় আরও ১৩ আসামিকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (২৫ অক্টোবর) দুপুরে পীরগঞ্জ আমলি আদালতের বিচারক ফজলে এলাহী খান এ আদেশ দেন। পুলিশ সাত দিনের রিমান্ড আবেদন করেছিল। এর আগে ৩৭ আসামিকে তিন দিনের রিমান্ড পেয়েছিল পুলিশ।

পীরগঞ্জ আমলি আদালতের সাধারণ নিবন্ধক শহিদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলার তদন্ত কর্মকর্তা মাহবুবুর রহমান বলেন, অগ্নিসংযোগ, ভাঙচুর ও লুটপাটের মামলায় নতুন করে ১৩ জনের বিরুদ্ধে সাত দিনের রিমান্ড আবেদন করেছিলাম। আদালত শুনানি শেষে তিন দিনের রিমান্ড দেন।

তিনি বলেন, এর আগে যারা রিমান্ডে ছিলেন, তাদের কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। সে তথ্য অনুযায়ী আমরা কাজ করছি। ঘটনার একদিন পর এই ১৩ আসামিদের বিভিন্ন এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছিল। তাদের কাছে অনেক গুরুত্বপূর্ণ তথ্য থাকতে পারে। এ কারণে রিমান্ড আবেদন করা হয়েছে।

পীরগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার কামরুজ্জামান জানান, পীরগঞ্জের ঘটনায় তিনটি ডিজিটাল নিরাপত্তা আইনে ও একটি ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটপাটের মামলা হয়েছে। এ পর্যন্ত ৬৬ আসামি গ্রেপ্তার করা হয়েছে।

উল্লেখ্য, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগ তুলে গত ১৭ অক্টোবর রাতে পীরগঞ্জের রামনাথপুর উত্তরপাড়া হিন্দুপল্লীতে হামলা চালানো হয়। ভাঙচুর করা হয় হিন্দুদের বাড়িঘর, দেওয়া হয় আগুন। লুটপাটও করা হয় এসব বাড়িতে।

জিএম/টিআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতার মৃত্যু
সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল আওয়ামী লীগ নেতার
সাজেকে শ্রমিকবাহী ট্রাক খাদে, নিহত বেড়ে ৯ 
বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো দেশ
X
Fresh