Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮

মানিকগঞ্জে র‌্যাবের হাতে আটক ১৬ দালাল কারাগারে

মানিকগঞ্জে র‌্যাবের হাতে আটক ১৬ দালাল কারাগারে
মানিকগঞ্জে র‌্যাবের হাতে আটক ১৬ দালাল কারাগারে, ছবি: প্রতিনিধি

মানিকগঞ্জে আঞ্চলিক পাসপোর্ট কার্যালয় এবং জেলা হাসপাতাল থেকে র্যা বের হাতে আটক ১৬ দালালকে কারাদণ্ড দিয়ে জেলহাজতে পাঠানো হয়েছে। রোববার (২৪ অক্টোবর) বিকেলে জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহ মোঃ যুবায়ের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সাতজনকে ১০ দিন করে এবং নয়জনকে সাতদিন করে কারাদণ্ড প্রদান করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- রাশেদুল ইসলাম (৩৫), রায়হান মিয়া (৩৫), আরিফ হোসেন (৩৪), মো. শাওন (২৪), মেহেদী হাসান (২৮), রাসেল মিয়া (৩৮), মো. শাহজাহান (৪৫), মো. সম্রাট (৩০), ইলিয়াস হোসেন (৪০), আয়নাল মিয়া (৪০), নাসির হোসেন (৩৫), নরেশ চন্দ্র শীল (৩০), রায়হান উদ্দিন (৪০), মনির হোসেন (৩০), জবেদা বেগম (৪০) ও রাশেদা বেগম (৪০)। দণ্ডপ্রাপ্তদের বাড়ি মানিকগঞ্জের বিভিন্ন উপজেলায়।

র‌্যাব-৪ এর মানিকগঞ্জ অঞ্চলের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মো. আরিফ হোসেন জানান, রোববার সকাল থেকে দুপুর দুইটা পর্যন্ত মানিকগঞ্জের আঞ্চলিক পাসপোর্ট অফিসে ও দুপুরে মানিকগঞ্জ সদর হাসপাতালে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে দালালসহ ২৩ জনকে আটক করা হয়। এর মধ্যে ১৬ জন নারী ও পুরুষ তাদের অপরাধ স্বীকার করলে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সাতজনকে ১০ দিন এবং নয়জনকে সাত দিন করে কারাদণ্ড দিয়ে কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করা হয়। অপরাধ প্রমাণ না হওয়ায় আটক অন্য সাতজনকে ছেড়ে দেওয়া হয়।

সরকারি প্রতিষ্ঠানগুলো দালালমুক্ত রাখতে এ ধরনের অভিযান অব্যাহত থাকলে বলে জানান তিনি।

পি

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS