• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

দুই সন্তানের বাবার নামে মামলা করলেন প্রেমিকা 

ঝিনাইদহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৪ অক্টোবর ২০২১, ১৭:৩৯
দুই সন্তানের বাবার নামে মামলা করলেন প্রেমিকা 
অভিযুক্ত ব্যক্তি

ঝিনাইদহের শৈলকুপায় সবজি ব্যবসায়ী ও দুই সন্তানের বাবা প্রেমিক আকাশ হোসেন অরফে আক্কাসের নামে তার প্রেমিকা মামলা দায়ের করেছেন।

রোববার (২৪ অক্টোবর) বিকেলে ভুক্তভোগীর বাবা সমির শেখ এ তথ্য নিশ্চিত করেছেন।

অভিযুক্ত ব্যক্তি উপজেলার কাঁচেরকোল ইউনিয়নের জাঙ্গালিয়া গ্রামের আলম খন্দকারের ছেলে আকাশ হোসেন।

জানা যায়, দীর্ঘদিন ধরে আকাশের সঙ্গে ওই স্কুলছাত্রীর প্রেমের সম্পর্ক চলে আসছিল। গত ২০ সেপ্টেম্বর আকাশ ভুক্তভোগী ছাত্রীকে বিয়ে ও অর্থের প্রলোভন দেখিয়ে প্রায় ১৫ দিন ঝিনাইদহসহ বিভিন্ন জায়গায় রেখে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। পরে তাকে ছেড়ে পালিয়ে আসেন শেখপাড়াতে।

এদিকে গত ৫ অক্টোবর সন্ধ্যায় আকাশের গ্রামের বাড়িতে ওঠে স্কুলছাত্রী। সেখানে ৬ দিন অনশন করেন তিনি। পরে গত ১১ অক্টোবর উপজেলার নারী ও শিশু অধিদপ্তর কর্মকর্তা রেশমা খানম ও কচুয়া তদন্ত কেন্দ্রের পুলিশ ফোর্স গিয়ে ভুক্তভোগী ছাত্রীকে উদ্ধার করে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। প্রাথমিক ডাক্তারি পরীক্ষা শেষে ওইদিন রাতেই ভুক্তভোগী ছাত্রী বাদী হয়ে শৈলকুপা থানায় মামলা দায়ের করেন।

ভুক্তভোগী স্কুলছাত্রীর বাবা সমির শেখ বলেন, আকাশ আমার মেয়ের সর্বনাশ করেছে। আমি তার কঠোর শাস্তি চাই। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। তবে মামলার ২ সপ্তাহ পেরিয়ে গেলেও আকাশ গ্রেপ্তার না হওয়ায় তিনি হতাশা প্রকাশ করেন।

শৈলকুপা থানার (ওসি) রফিকুল ইসলাম আরটিভি নিউজকে বলেন, আমি কয়েকদিন হলো থানায় যোগদান করেছি। মামলার বিষয়ে আমার জানা নেই। তবে মামলার অগ্রগতি জেনে দ্রুতই আসামিকে গ্রেপ্তার করা হবে।

জিএম/এসকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাবাকে ছুরিকাঘাতে হত্যা, ছেলে পলাতক 
বাবা-মাকে খুঁজছে ৫ বছরের অবুঝ শিশু জুনায়েদ
প্রেমিককে তুলে নিয়ে কুপিয়ে জখম করলেন প্রেমিকা
কলেজছাত্রকে মাদক মামলায় ফাঁসানোর অভিযোগ 
X
Fresh