• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ধর্ষণের পর হত্যা, মরদেহ গুমে ছেলেকে সহায়তা করলেন বাবা

নাটোর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৪ অক্টোবর ২০২১, ১৫:৪৫
ধর্ষণের পর হত্যা, মরদেহ গুমে ছেলেকে সহায়তা করলেন বাবা
ফাইল ছবি

নাটোরের লালপুর উপজেলার চংধুপইল ইউনিয়নের আবদুলপুর মধ্যপাড়া গ্রামের শিশু নুসরাত জাহান বাবলীকে (৭) একা পেয়ে প্রথমে ধর্ষণ ও পরে হাঁসুয়ার আঘাতে হত্যা করে কিশোর ইলিয়াস হাসান ইমন (১৫)। মৃত্যু নিশ্চিতের পর মরদেহ গুম করার উদ্দেশে বস্তায় ভরে টয়লেটের ট্যাঙ্কিতে ভরে রাখে ইমন। রোববার (২৪ অক্টোবর) জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন করেন জেলা পুলিশ সুপার লিটন কুমার সাহা।

একদিন পর মরদেহ আবার ট্যাঙ্কি থেকে তুলে বাবলীর বাড়ির অদূরে একটি ধানখেতে ফেলে রাখে। নিখোঁজের পূর্বে বাবলী ইমনদের বাড়িতে আসার কথা জানাজানি হলে বাবা ফাইজুল ইসলাম জিজ্ঞাসা করলে ইমন হত্যার কথা স্বীকার করেন। তখন বাবা ফাইজুল বস্তাবন্দি মরদেহটি দূরের আরেকটি ধানখেতে ফেলে আসে।

এর আগে শনিবার রাতে কিশোর ইমন ও তার বাবা ফাইজুল ইসলামকে গ্রেপ্তার করে লালপুর থানা পুলিশ। হত্যাকাণ্ডে ব্যবহৃত হাঁসুয়াটি উদ্ধার করেছে পুলিশ। বাবলী ওই গ্রামের বাবু হোসেনের মেয়ে।

পুলিশ সুপার লিটন কুমার সাহা সংবাদ সম্মেলনে জানিয়েছেন, গত ১৯ অক্টোবর নিহত বাবলী ও হত্যাকারী ইমনসহ বেশ কয়েকজন শিশু পিকনিকের জন্য প্রতিবেশী আরশেদ আলীর বাড়িতে যায়। রান্না শেষে গোসলের জন্য সবাই বাড়ি গেলে ইমনও তার বাড়িতে চলে যায়। ইমন তার বাড়িতে একা থাকা অবস্থায় শিশু বাবলী তার বাড়িতে যায়। এ সময় বাবলীকে একা পেয়ে ধর্ষণ করে ইমন। বাবলী কান্নাকাটি করলে ইমন তার গলা চেপে হত্যার চেষ্টা করে। একপর্যায়ে বাবলী নিস্তেজ হয়ে পড়লে ধারালো হাঁসুয়ার উল্টোদিক দিয়ে ঘাড়ে আঘাত করলে বাবলীর মৃত্যু হয়।

এমআই/টিআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নওগাঁয় ভুয়া সিআইডি কর্মকর্তা গ্রেপ্তার 
ভাসানচরে রোহিঙ্গা নাগরিককে গলা কেটে হত্যা
প্রেমিককে তুলে নিয়ে কুপিয়ে জখম করলেন প্রেমিকা
শিশুকে গলাকেটে হত্যা, নানা গ্রেপ্তার 
X
Fresh