• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

স্বামীর হাত-পা কেটে পাতিলে রাখলেন দ্বিতীয় স্ত্রী

ভোলা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৪ অক্টোবর ২০২১, ১৩:৩৭
স্বামীর হাত-পা কেটে পাতিলে রাখলেন দ্বিতীয় স্ত্রী
ভোলার সদর উপজেলার আলীনগর ইউনিয়ন

ভোলায় পারিবারিক কলহের জেরে দ্বিতীয় পক্ষের স্ত্রীর হাতে স্বামী মো. ফরহাদ হোসেন টিটব মুন্সী (৪৫) নামের এক ব্যক্তি খুন হয়েছেন।

রোববার (২৪ অক্টোবর) ভোররাতে সদর উপজেলার আলীনগর ইউনিয়নের ৮নং ওয়ার্ড রুহিতা গ্রামের পণ্ডিতের পোল এলাকায় শিহালী বাড়িতে এ ঘটনা ঘটে। আরটিভি নিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ভোলা সদর মডেল থানার উপপরিদর্শক কবির হোসেন।

নিহত টিটব মুন্সী সদর উপজেলার উওর দিঘলদী ইউনিয়ন ৭নং ওয়ার্ড ঝড়ু মুন্সী বাড়ির বেলায়েত হোসেন মুন্সীর ছেলে। এ ঘটনায় নিহত টিটব মুন্সীর দ্বিতীয় স্ত্রী নুরনাহার বেগমকে রক্তাক্ত দা’সহ গ্রেপ্তার করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো টিটব গতকাল রাতে আলীনগরে তার দ্বিতীয় স্ত্রী নুর নাহার বেগমের বাড়িতে যান। সকালে তার স্ত্রীকে ঘরের সামনে রক্তাক্ত দা হাতে নিয়ে বসে থাকতে দেখে স্থানীয়রা ৯৯৯ নাম্বারে ফোর করে থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে ঘরের ভেতরের মেঝে থেকে টিটবের রক্তাক্ত মহদেহ উদ্ধার করে এবং ঘাতক স্ত্রী নুরনাহারকে গ্রেপ্তার করেন।

ভোলা সদর মডেল থানার উপপরিদর্শক কবির হোসেন আরটিভি নিউজকে জানিয়েছেন, শনিবার রাতে ওই বাড়িতে তার স্ত্রীর সঙ্গে পারিবারিক কলহের সৃষ্টি হয়। একপর্যায়ে রাতে টিটব ঘুমিয়ে পড়ে। এরপর স্ত্রী রাতের ঘটনায় ক্ষিপ্ত হয়ে ঘুমন্ত স্বামীকে কুপিয়ে হত্যা করেন। হত্যার পর টিটবের হাত-পা টুকরো টুকরো করে রান্না করার পাতিলে রাখেন।

এমআই/টিআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অভিষেককে গোপনে বিয়ে, আত্মহত্যা করতে গিয়েছিলেন জাহ্নবী
বিএনপি নেতাদের স্ত্রীরা ভারতীয় শাড়ি তেমন কেনেন না : রিজভী
‘ইসরায়েলি ভাস্করের পুরস্কার নিয়ে গণহত্যাকে সমর্থন করেছেন ড. ইউনূস’
ট্রেনের ধাক্কায় রাজমিস্ত্রীর মৃত্যু
X
Fresh