Mir cement
logo
  • ঢাকা বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮

নরসিংদী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৩ অক্টোবর ২০২১, ২২:৩৭
আপডেট : ২৩ অক্টোবর ২০২১, ২২:৪০

রেলসেতুতে ছবি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় যুবক নিখোঁজ

রেলসেতুতে ছবি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় যুবক নিখোঁজ
ছবি: আরটিভি নিউজ

নরসিংদীর পলাশে ঘোড়াশাল রেলসেতুতে ছবি তুলতে গিয়ে আন্তঃনগর কালনী এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় এক যুবক নদীতে পড়ে নিখোঁজ হয়েছে।

শনিবার (২৩ অক্টোবর) বিকেলে ঘোড়াশাল নতুন রেলসেতুর মাঝখানে এ দুর্ঘটনা ঘটে। নিখোঁজ যুবক নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার বড়পাড়া গ্রামের মো. বজলুর রহমানের ছেলে অলি মিয়া (১৮)।

প্রত্যক্ষদর্শী নিখোঁজ যুবকের বন্ধু শাজাহান জানান, অলি নরসিংদীর মাধবদীতে চাচা ফজলুর রহমানের বাড়িতে বেড়াতে আসে। পরে আমরা শনিবার (২৩ অক্টোবর) বিকেল সাড়ে ৪টার দিকে ঘোড়াশাল রেলস্টেশন এলাকায় ঘুরতে আসি। এক পর্যায়ে ছবি তোলার জন্য আমি ও অলি রেলসেতুর মাঝখানে যাই। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা সিলেট গামী আন্তঃনগর কালনী এক্সপ্রেস সেতুতে চলে আসার পর আমি দৌড়ে সেতুর একপাশে চলে আসি। কিন্তু অলি আসার চেষ্টা করেও আসতে পারিনি।এ সময় ট্রেনের ধাক্কায় শীতলক্ষ্যা নদীতে পড়ে নিখোঁজ হয়।

ফায়ার স্টেশন অফিসার মো. হাদিউর ইসলাম শুভ জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে যায় এবং টঙ্গীর ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেয়। তারা খবর পেয়ে শীতলক্ষ্যা নদীতে শনিবার (২৩ অক্টোবর) সন্ধ্যা ৬টা থেকে ৭টা পর্যন্ত উদ্ধার কাজ চালিয়েও নিখোঁজ অলি মিয়াকে উদ্ধার করতে পারিনি।

তিনি আরও জানান, প্রবল স্রোতের কারণে উদ্ধার কাজ ব্যহত হওয়ায় ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে আজকের মতো এ কাজ সমাপ্ত ঘোষণা করা হয়। আগামীকাল রোববার সকাল ৭টা থেকে আবারও উদ্ধার কাজ শুরু হবে।

নরসিংদী রেলওয়ে পুলিশ ক্যাম্পের উপ-পরির্দশক ইমায়েদুল জাহেদী জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার অভিযানে অংশ নেই। কিন্তু প্রবল স্রোতের কারণে ট্রেনের ধাক্কায় নিখোঁজ অলিকে খুঁজে পাওয়া যায়নি। আগামীকাল পুনরায় উদ্ধার কাজ চালানো হবে।

জিএম/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS