• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

কুমিল্লার সহিংসতার ঘটনায় আহত একজনের মৃত্যু

কুমিল্লা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ অক্টোবর ২০২১, ১০:৫৯
কুমিল্লার সহিংসতার ঘটনায় আহত একজনের মৃত্যু
নিহত ব্যক্তি

কুমিল্লায় পূজামণ্ডপে পবিত্র কোরআন রাখার ঘটনাকে কেন্দ্র করে সহিংসতায় আহত একজনের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) রাতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থান তিনি মারা যান। এর আগে গত ১৩ অক্টোবর রাজ-রাজেশ্বরী কালীবাড়ির পূজামণ্ডপের সামনে মাথায় আঘাত লেগে গুরুতর আহত হন তিনি। পরে তাকে ঢাকায় নেওয়া হয়।

জানা গেছে, মৃত দিলীপ কুমার দাস ঘটনার দিন নিতন নগরীর কেন্দ্রীয় মন্দির রাজ-রাজেশ্বরী কালীবাড়ির পূজামণ্ডপে পূজার্চনায় নিয়োজিত ছিলেন। মন্দিরের পাশ দিয়ে কোরআন অবমাননার একটি মিছিল যাওয়ার সময় ওই মিছিল থেকে ছোঁড়া ইটের আঘাতে তিনি আহত হন। এ ঘটনায় গুরুতর অবস্থায় তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান স্বজনরা। পরে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (২১ অক্টোবর) দিলীপ কুমার মারা যান।

কুমিল্লা মহানগর পূজা কমিটির সাধারণ সম্পাদক অচিন্ত দাস টিটু বলেন, ঘটনাটি দুঃখজনক। তার মৃত্যুর জন্য দায়ী ব্যক্তিদের ফাঁসির দাবি জানাচ্ছি। এ সহিংসতায় কুমিল্লার ১৭ পূজামণ্ডপ ক্ষতিগ্রস্ত ও কয়েকটি প্রতিমা ভাঙচুর করা হয়েছে। এ সময় অন্তত ১২ জন আহত হন।

কুমিল্লা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) এম তানভীর হোসেন জানান, আহত দিলীপ দাস মারা যাওয়ার বিষয়টি শুনেছি। খোঁজখবর নিয়ে বিস্তারিত বলা হবে।

জিএম/এসকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে আর ফিরল না সোহান
পঞ্চগড়ে গাছের ডালের আঘাতে শ্রমিকের মৃত্যু
নবাবগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু
আমিরাতে বন্যা : ৩ ফিলিপাইন নাগরিকের মৃত্যু
X
Fresh