• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

গৃহবধূকে ধর্ষণের অভিযোগে ভাশুর গ্রেপ্তার

পটুয়াখালী (স্টাফ রিপোর্টার), আরটিভি নিউজ

  ১৮ অক্টোবর ২০২১, ২০:৪৪
গৃহবধূকে ধর্ষণের অভিযোগে ভাশুর গ্রেপ্তার
হাসান মৃধা

পটুয়াখালীর রাঙ্গাবালীতে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ধর্ষক গামছা দিয়ে ওই গৃহবধূর চোখ-মুখ বেঁধে ধর্ষণ করেন। গত শনিবার (১৬ অক্টোবর) বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার ছোটবাইশদিয়া এলাকায় এ ঘটনাটি ঘটে।

এ ঘটনায় রোববার রাতেই ওই গৃহবধূর মা বাদি হয়ে হাসান মৃধাসহ অজ্ঞাত এক ব্যক্তিকে আসামি করে রাঙ্গাবালী থানায় একটি মামলা করেন এবং পুলিশ ওই রাতেই কোড়ালিয়া বাজার এলাকা থেকে মামলায় অভিযুক্ত প্রধান আসামি হাসান মৃধা (৪২)কে গ্রেপ্তার করেছের। ধৃত হাসান মৃধা ছোটবাইশদিয়া ইউনিয়নের এক নাম্বার ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং নির্যাতনের শিকার ওই গৃহবধূর ভাশুর। সোমবার সকালে গ্রেপ্তারকৃত হাসান মৃধাকে গলাচিপা উপজেলা জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।

মামলার বরাদ দিয়ে পুলিশ জানায়, গ্রেপ্তার হাসান মৃধা ওই অজ্ঞাতনামা ব্যক্তিকে নিয়ে ঘটনার সময় গৃহবধূর স্বামীর ঘরে ঢুকে তার চোখ ও মুখ গামছা দিয়ে বেঁধে ফেলে। গরম বস্তু দিয়ে গৃহবধূর বাম হাতে ছ্যাকা দেয়। এ সময় হাসান মৃধা তাকে জোরপূর্বক ধর্ষণ করেন।

এ ব্যাপারে রাঙ্গাবালী থানার অফিসার ইনচার্জ দেওয়ান জগলুল হাসান আরটিভি নিউজকে জানিয়েছেন, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। গ্রেপ্তারকৃত প্রধান আসামি হাসান মৃধাকে সোমবার সকালে আদালতে সোপর্দ করা হয়। অজ্ঞাতনামা অপর আসামিকে শনাক্ত ও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এমআই/এসকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রোনালদোর পাওনা ১১৩ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ
সড়কে শৃঙ্খলা জোরদারে বিআরটিএ’র নতুন সিদ্ধান্ত
জলকেলির মধ্য দিয়ে কুয়াকাটায় সাংগ্রাইন উৎসব শুরু
দুই ঘণ্টা পর পটুয়াখালীতে বাস চলাচল শুরু
X
Fresh