• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

সহিংসতার ঘটনায় দুই মামলা, আসামি ৪ শতাধিক

ফেনী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৮ অক্টোবর ২০২১, ১৮:৩৬
সহিংসতার ঘটনায় দুই মামলা, আসামি ৪ শতাধিক
ফেনীতে সহিংসতা

ফেনীতে শনিবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় সহিংসতার ঘটনায় দুটি মামলা হয়েছে। এতে অজ্ঞাতনামা চার শতাধিক ব্যক্তিকে আসামি করা হয়েছে। মন্দিরের সিসি ক্যামেরার ফুটেজ দেখে সহিংসতায় জড়িত থাকার অভিযোগে রাতেই র‍্যাব সদস্যরা আহনাফ তৌসিফ মাহমুদ লাব্বি (২২) নামে এক তরুণকে গ্রেপ্তার করেছে।

পুলিশ ও সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ফেনী মডেল থানায় দায়ের করা একটি মামলায় ২০০ থেকে ২৫০ জন এবং অন্য একটি মামলায় ১০০ থেকে ১৫০ অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামি করা হয়েছে।

এদিকে ওই ঘটনায় রোববার (১৭ অক্টোবর) সকালে ফেনী শহরের বিভিন্ন এলাকা পরিদর্শনে যান জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ উল হাসান, পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী, ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী।

পরিদর্শন শেষে জয়কালী মন্দিরে হিন্দু সম্প্রদায়ের নেতাদের সঙ্গে মতবিনিময়কালে জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ উল হাসান আরটিভি নিউজকে বলেন, বিভিন্ন মন্দির-মণ্ডপে হামলা, ব্যবসা প্রতিষ্ঠানে অগ্নিসংযোগ ও লুটপাট ধর্মীয় বা রাজনৈতিক বিষয় নয়। এটি পরিকল্পিতভাবে দুর্বৃত্তরা ঘটিয়েছে।

কুমিল্লার ঘটনার জেরে একটি সমাবেশকে কেন্দ্র করে শনিবার বিকেল থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত ফেনী শহরের কয়েকটি স্থানে দফায় দফায় সহিংসতা হয়। দুর্বৃত্তদের হামলায় অতিরিক্ত পুলিশ সুপার মো. রবিউল ইসলাম, ফেনী মডেল থানার ওসি নিজাম উদ্দিন, ইন্ডিপেনডেন্ট টিভির ক্যামেরাপারসন রিয়াদ মোল্লাসহ অন্তত ৪০ জন আহত হন। আহতদেরকে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।

এমআই/এসকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ধর্মীয় অনুভূতিতে আঘাত দিয়ে পোস্ট, যুবককে পিটুনি
শাহজাদপুরে এটিএম বুথের নিরাপত্তাকর্মীকে হত্যা : প্রধান আসামি গ্রেপ্তার
সেনবাগে কলেজছাত্র শাওন হত্যা মামলার ৩ আসামি গ্রেপ্তার
নদীতে গোসলে নেমে নিখোঁজ নৌ সৈনিক, মরদেহ উদ্ধার
X
Fresh