• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

হাতের ব্যান্ডেজে ১৫টি মোবাইল

বেনাপোল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৮ অক্টোবর ২০২১, ১৭:৪৯
হাতের ব্যান্ডেজে ১৫টি মোবাইল
হাতের ব্যান্ডেজে মোবাইল

ভারত থেকে আসা সানাউল্লাহ নামে এক বাংলাদেশি পাসপোর্ট যাত্রীর ব্যান্ডেজ করা হাতের মধ্য থেকে ১৫ টি মোবাইল ফোন উদ্ধার করেছে কাস্টমস শুল্ক গোয়েন্দার সদস্যরা।

সোমবার (১৮ অক্টোবর) সকাল সাড়ে ১১টার সময় বেনাপোল চেকপোস্ট কাস্টমস তল্লাশি কেন্দ্র থেকে তার নিকট থেকে মোবাইল ফোনগুলো উদ্ধার করে।

অভিনব পন্থায় ভারত থেকে হাতের ব্যান্ডেজে করে মোবাইলগুলো আনা হয়েছিল। এসময় শুল্ক গোয়েন্দাদের সন্দেহ হলে তাকে তল্লাশি করে মোবাইলগুলো উদ্ধার করা হয়।

ভারত থেকে আসা পাসপোর্টযাত্রী চট্রগ্রাম জেলার মোহাম্মাদ সানাউল্লাহ। সে সাতকানিয়া থানার সামিয়া পাড়া এলাকার নুরুল আমিনের ছেলে।

কাস্টমস শুল্ক গোয়েন্দা কর্মকর্তা আমিরুল ইসলাম আরটিভি নিউজকে জানিয়েছেন, পাসপোর্টযাত্রী সানাউল্লাহ কাস্টমস থেকে বের হয়ে হওয়ার পর তার হাতে ব্যান্ডেজ দেখে সন্দেহ হয়। এরপর তাকে তল্লাশি করে ওই ব্যান্ডেজের মধ্যে থেকে ১৫টি ভারতীয় মোবাইল উদ্ধার করা হয়। এসময় তার ল্যাগেজ থেকে জিন্স প্যান্ট, লেহেঙ্গা, জুতা, স্যান্ডেল, গেঞ্জি, কসমেটিক্স, ব্রাসহ বিভিন্ন পণ্যও উদ্ধার করা হয়। এসব পণ্যগুলো বেনাপোল কাস্টমস হাউজ থেকে শুল্ক পরিশোধ করে নেওয়ার জন্য সাময়িক আটক পত্রের স্লিপ দেওয়া হয়েছে।

চেকপোস্ট কাস্টমসে কর্মরত সহকারি রাজস্ব অফিসার মেজবাহ হাসান আরটিভি নিউজকে বলেন, এরকম অভিনব পদ্ধতিতে পণ্য নিতে দেখা যায় না। তার পণ্য শুল্কায়ন করে নিতে হবে এই মর্মে তাকে সাময়িক আটকের স্লিপ দেওয়া হয়েছে।

এমআই/এসকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২৯ মার্চ)
নিউইয়র্কে বাংলাদেশির মৃত্যু নিয়ে পুলিশের বক্তব্যে ভাইয়ের বিরোধিতা
বিএনপি নেতাদের স্ত্রীরা ভারতীয় শাড়ি তেমন কেনেন না : রিজভী
ভারতীয় পণ্য বর্জন আন্দোলন নিয়ে বিএনপিতে দ্বন্দ্ব!
X
Fresh