• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

রাজবাড়ী আ.লীগের সভাপতি জিল্লুল, সাধারণ সম্পাদক ইরাদত

রাজবাড়ী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ অক্টোবর ২০২১, ১৯:১৫
রাজবাড়ী আওয়ামী লীগের সভাপতি জিল্লুল, সাধারণ সম্পাদক ইরাদত
জিল্লুল হাকিম ও কাজী ইরাদত আলী

রাজবাড়ীতে মো. জিল্লুল হাকিমকে সভাপতি ও কাজী ইরাদত আলীকে সাধারণ সম্পাদক করে আগামী ৩ বছরের জন্য জেলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

শনিবার (১৬ অক্টোবর) বিকেলে শহরের শহীদ খুশি রেলওয়ে ময়দানে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে আংশিক কমিটির ঘোষণা দেন সম্মেলনের দ্বিতীয় অধিবেশনের সভাপতি আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কর্নেল ফারুক খান। এর আগে বেলা ১১টায় জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে ভার্চুয়ালি যুক্ত হয়ে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

কমিটির বাকি সদস্যরা হলেন সহ-সভাপতি সংসদ সদস্য কাজী কেরামত আলী, বীর মুক্তিযোদ্ধা আকবর আলী মর্জি ও বীর মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার ও মোহাম্মদ আলী চৌধুরী। যুগ্ম সাধারণ সম্পাদক শেখ সোহেল রানা টিপুর নাম ঘোষণা করেন কর্নেল ফারুক খান।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দলের প্রেসিডিয়াম সদস্য লে. কর্নেল (অব.) ফারুক খান ও আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেনসহ রাজবাড়ী জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

জিএম/এসকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজবাড়ীতে হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু
ওবায়দুল কাদেরের পদত্যাগ চাওয়ায় শাহবাগ থানায় জিডি
আওয়ামী লীগের যৌথসভা আজ
আওয়ামী লীগের যৌথ সভা মঙ্গলবার
X
Fresh