Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮

৩ কোটি টাকা মূল্যের গাড়ির মালিককে খুঁজছে পুলিশ

সাড়ে ৩ কোটি টাকার গাড়ির মালিক কে?
‘জাগুয়ার এক্স’ মডেলের একটি পরিত্যক্ত গাড়ি উদ্ধার

রংপুরে সাড়ে ৩ কোটি টাকা দামের ‘জাগুয়ার এক্স’ মডেলের একটি পরিত্যক্ত গাড়ি উদ্ধার করেছে পুলিশ। ওই গাড়ির প্রকৃত মালিকের হদিস এখনও মেলেনি। মালিককে খুঁজতে মাঠে নেমেছে পুলিশ।

গতকাল শুক্রবার (১৫ অক্টোবর) মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (ডিবি অ্যান্ড মিডিয়া) সাজ্জাদ হোসেন গাড়ি উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে সংবাদমাধ্যমকে জানিয়েছেন, বুধবার রাতে নগরীর ধাপ এলাকার পপুলার ডায়াগনস্টিকের মালিক ডাক্তার মোস্তাফিজুর রহমানের বাড়ি থেকে পরিত্যক্ত অবস্থায় গাড়িটি উদ্ধার করা হয়। তবে মোস্তাফিজুর রহমান গাড়িটির মালিকানা অস্বীকার করেছেন। গাড়িটির বিষয়ে বিআরটিএর মাধ্যমে তথ্য নেওয়া হবে।

এদিকে সরকারদলীয় রাজনীতির সঙ্গে যুক্ত একই এলাকার আরেক চিকিৎসক লুফে আলী রনিকেও গাড়িটির মালিকানা নিয়ে সন্দেহ করা হচ্ছে। তবে তিনি ওই গাড়ির মালিক নন বলে সাংবাদিকদের জানিয়েছেন। ষড়যন্ত্রমূলকভাবে এ অভিযোগ তোলা হয়েছে দাবি করে লুফে আলী রনি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, পপুলারের মালিকের কাছে আমি জমির টাকা পাই। উনি আমার জমি দখল করে রেখেছেন। চুক্তি মোতাবেক টাকা দিচ্ছেন না। তবে ওই গাড়ি সম্পর্কে আমার কিছু জানা নেই।

পুলিশ সংবাদমাধ্যমকে আরও জানিয়েছেন, মোস্তাফিজুর রহমানের বাড়িটি লুফে আলী রনি দখলে রেখেছেন, এমন অভিযোগ পেয়ে তারা সেখানে যান। এ সময় বাড়ির গ্যারেজে পরিত্যক্ত অবস্থায় ওই গাড়িটি দেখতে পেয়ে মালিকের নাম জানতে চান। তবে রনি গাড়িটির মালিকানা অস্বীকার করেন। সাড়ে ৩ কোটি টাকা দামের ‘জাগুয়ার এক্স’ মডেলের স্পোর্টস কারটির নম্বর চট্রো মেট্রো ভ-১১-০০৩৯।

মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (ডিবি অ্যান্ড মিডিয়া) সাজ্জাদ হোসেন বলেন, প্রাথমিক তদন্তে রুবেল এন্টারপ্রাইজ নামে চট্টগ্রামের এক ব্যক্তি গাড়টির মালিক বলে জানা গেছে। কিন্তু রংপুরে গাড়িটি কীভাবে এলো, তা কেউ বলতে পারছে না। তিনি আরও জানান, উদ্ধার হওয়া গাড়িটির প্রকৃত মালিক এখনও খুঁজে পাওয়া যায়নি। এ ঘটনায় চোরাই পণ্য কেনাবেচা-সংক্রান্ত একটি মামলা হয়েছে।

এমআই/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS