Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮

কিশোরগঞ্জে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশসহ আহত ১০

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে তিন পুলিশ সদস্যসহ উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয় একাধিক সূত্র জানায়, পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও সাবেক এমপি অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন পাকুন্দিয়ায় পৌর নির্বাচন উপলক্ষে শনিবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভার জন্য ঢাকা থেকে বাড়িতে আসেন। সোহবার উদ্দিনের আগমনকে কেন্দ্র করে ৬৭ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির সদস্যদের মধ্যে বিরোধের সৃষ্টি হলে স্থানীয় সংসদ সদস্যের গ্রুপটি হোসেন্দী ও ভূঁঞা বাজারে অবস্থান নেয়। একপর্যায়ে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে উভয়পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া ও ইট-পাটকেল নিক্ষেপ শুরু হয়। ঘণ্টাব্যাপী সংঘর্ষে পুলিশসহ উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ সারোয়ার জাহান আরটিভি নিউজকে বলেন, আগামী শনিবারে উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভাকে কেন্দ্র করে কমিটির সদস্যদের মধ্যে বিরোধের সৃষ্টি হয়। পরে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে গেলে এ সময় পুলিশের এসআইসহ তিন আহত হন। আহত পুলিশ সদস্যদের পাকুন্দিয়া হাসপাতালে ভর্তি আছেন।

এসএস/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS