• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

শৈলকুপায় দুই পক্ষের সংঘর্ষে ১০ জন আহত

ঝিনাইদহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৫ অক্টোবর ২০২১, ২৩:২০
শৈলকুপায়, দুই, পক্ষের, সংঘর্ষে, ১০, জন, আহত,
ঝিনাইদহের শৈলকূপায় সংঘর্ষে ১০ জন আহত

ঝিনাইদহের শৈলকুপায় আধিপত্য বিস্তারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছেন। শুক্রবার (১৫ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার কামান্না ও বারইহুদা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, আধিপত্য বিস্তার নিয়ে কামান্না গ্রামের রশিদ মেম্বার ও নাহিদ মোল্লার সমর্থকদের মাঝে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। গত বুধবার রশিদ মেম্বারের ছেলে ফারদিনকে মারধর করে নাহিদ মোল্লার সমর্থক আমির হোসেনের ছেলে হামিদুর রহমান। এ ঘটনায় শুক্রবার বিকেলে হামিদুরের চাচাত ভাই নাঈম হোসেনকে মারধর করে ফারদিন ও তার ভাই ফাহিম। খবর পেয়ে পুলিশ ফাহিমকে আটক করে থানায় নিয়ে যায়।

মারধরের খবর এলাকায় ছড়িয়ে পড়লে নাহিদ মোল্লার সমর্থকরা রশিদ মেম্বারের সমর্থকদের বাড়িতে হামলা চালায়। এতে উভয় পক্ষের মাঝে সংঘর্ষ লেগে যায়। প্রায় দেড় ঘণ্টা ধরে ওই সংঘর্ষ চলে। এতে আহত হয় বাহার, ফয়সাল, নাইম, গফুর ও আকলিমাসহ অন্তত ১০ জন।

খবর পেয়ে শৈলকুপা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিত নিয়ন্ত্রণে আনে।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে। বর্তমান এলাকার পরিস্থিতি স্বাভাবিক আছে। পুনরায় সংঘর্ষ এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

এনএইচ/টিআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নারকেল পাড়া নিয়ে সংঘর্ষ, আহত ৮
ধান খেয়েছে হাঁস, মারামারিতে নিহত ১
থ্রি-হুইলার ও ট্রলির মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ 
ধান শুকানোর জায়গা নিয়ে দু’পক্ষের ৩ ঘণ্টা সংঘর্ষ, আহত ৫০
X
Fresh