• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

পূজায় মদ খাওয়া নিয়ে বন্ধুদের সঙ্গে সংঘর্ষে যুবক নিহত

নরসিংদী সংবাদদাতা, আরটিভি নিউজ

  ১৫ অক্টোবর ২০২১, ১৯:০৫
পূজায় মদ খাওয়া নিয়ে বন্ধুদের সঙ্গে সংঘর্ষে যুবক নিহত

নরসিংদীতে পূজায় মদ কেনা ও খাওয়া নিয়ে বন্ধুদের সঙ্গে সংঘর্ষের ঘটনায় রকি দাস (২২) নামে এক যুবক নিহত হয়েছেন।

আজ শুক্রবার (১৫ অক্টোবর) দুপুরে সদর উপজেলার হাজীপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রকি দাস সদর উপজেলার পশ্চিম কান্দাপাড়া এলাকার সুনীল দাসের ছেলে। তিনি পৌর এলাকার এমপি মার্কেটে একটি মাছের আড়তে কাজ করতেন।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার দুপরে নিহত রকি দাস তার মামাতো ভাইকে নিয়ে হাজীপুরের চকপাড়া নামক এলাকায় ঘুরতে যায়। সেখানে খোলা জায়গায় পূজাকে কেন্দ্র করে মদ্যপান করার জন্য আশপাশের এলাকা থেকে রকি দাসের সমবয়সী এবং বন্ধু অনেকেই যুক্ত হয়। পরে একসময় মদ খাওয়া নিয়েই তাদের মধ্যে কথাকাটাকাটি হয় এবং সংঘর্ষ বাধে। সংঘর্ষের একপর্যায়ে অন্য একজন আচমকা রকি দাসকে পেছন থেকে ছুরিকাঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়ে। সেখান থেকে নরসিংদী সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

হাজীপুর ইউপি চেয়ারম্যান ইউসুফ খান পিন্টু বলেন, শুনেছি মাদক খাওয়া ও কেনাবেচা নিয়ে একজনকে ছুরিকাঘাত করা হলে তাকে আহত অবস্থায় সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. হারুনুর রশিদ একজন নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করে আরটিভি নিউজকে বলেন, পূজা উপলক্ষে বন্ধুরা মিলে হাজীপুর এলাকার একটি খালি মাঠ ও নির্জন জায়গায় মদ খেতে যায়। পরে যারা যারা মদ খেতে পারেনি তাদের মধ্যে কথাকাটাকাটি হয় এবং একপর্যায়ে সেখানেরই একজন রকি দাসকে ছুরিকাঘাত করে।

তিনি বলেন, কে ছুরিকাঘাত করে এবং ঘটনার আরও বিস্তারিত পরে জানা যাবে। মরদেহ নরসিংদী সদর হাসপাতালের মর্গে আছে। এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার বা আটক করা যায়নি। পুলিশ এটা নিয়ে কাজ করছে।

এসএস/টিআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নোয়াখালীতে রেজাল্ট শিট আনতে গিয়ে শিশুর মৃত্যু
মালয়েশিয়ায় দুই হেলিকপ্টারের সংঘর্ষে নিহত ১০
সুনামগঞ্জ শহরে ট্রাক্টর ও সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ১
কুমিল্লায় বাসচাপায় একই পরিবারের ৪ জন নিহত
X
Fresh