Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৪ অক্টোবর ২০২১, ১৫:২০
আপডেট : ১৪ অক্টোবর ২০২১, ১৬:৪৮

শাকিব খানের শুটিং দেখতে না পেরে গৃহবধূর আত্মহত্যার চেষ্টা!

শাকিব খানের শুটিং দেখতে না পেরে গৃহবধূর আত্মহত্যার চেষ্টা!

জামালপুরের মাদারগঞ্জ উপজেলার জামথল ঘাট এলাকায় মানুষ এর আগে কখনো এত কাছ থেকে শুটিং দেখেনি। সেই কারণে গ্রামবাসীর আগ্রহটা একটু বেশি। সেখানে আবার যোগ হয়েছে শাকিব খানের মতো একজন তারকা। আর তাই জটলাও বেশি। এদিকে শাকিব খানের শুটিং দেখতে যাওয়া নিয়ে স্বামীর সঙ্গে কলহের জেরে আত্মহত্যার চেষ্টা করেছেন এক গৃহবধূ।

খোঁজ নিয়ে জানা যায়, মাদারগঞ্জ উপজেলার গুনারীতলা ইউনিয়নের বাকুরচর গ্রামের এক গৃহবধূ শাকিব খানের শুটিং দেখতে যাওয়ার জন্য স্বামীর কাছে বায়না ধরেন। কিন্তু স্বামী অসুস্থ থাকায় সেদিন নিয়ে যেতে না পারায় উভয়ের মধ্যে ঝগড়ার সৃষ্টি হয়। ক্রমেই সেই কলহ বিশালাকার ধারণ করলে গেলো সোমবার (১১ অক্টোবর) ওই গৃহবধূ গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা চালান।

ওই গৃহবধূর স্বামী বলেন, 'ঢাকা থেকে শুটিং করতে নায়ক-নায়িকারা আসছে। জামথল ঘাটে শুটিং দেখার জন্য আমার স্ত্রী বায়না ধরে। আমি জন্ডিসে আক্রান্ত থাকায় দু-একদিন পর নিয়ে যেতে চাই। কিন্তু সে তা না মানায় আমাদের মাঝে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ঘরের দরজা বন্ধ করে সে আত্মহত্যার চেষ্টা চালায়।’

মাদারগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাহবুবুল হক জানান, 'বিষয়টি আমার কানে এসেছে। তবে এ বিষয়ে থানায় এখন পর্যন্ত কেউ অভিযোগ করেননি।'

প্রসঙ্গত, গত ২৯ সেপ্টেম্বর রাতে জামালপুর পৌঁছেছেন শাকিব খান। ৩০ সেপ্টেম্বর থেকে শুরু করেছেন শুটিং। বর্তমানে সেই এলাকায় সরকারি অনুদানের ‘গলুই’ সিনেমার শুটিং করছেন শাকিব খান। জামালপুর ও টাঙ্গাইলের বিভিন্ন লোকেশনে টানা ৩৫ থেকে ৪০ দিন দৃশ্যধারণ করা হবে। অভিনয় শিল্পীরা যাওয়া-আসার মধ্যে আছেন। যার যখন শুট, তখন তিনি যোগ দিচ্ছেন।

গ্রামবাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা ও বিস্তীর্ণ এক জনপদের মানুষের জীবনের গল্পে নির্মিত হচ্ছে ‘গলুই’। এস এ হক অলিকের পরিচালনায় সিনেমাটিতে শাকিবের বিপরীতে প্রথমবার অভিনয় করছেন চিত্রনায়িকা পূজা চেরি। শাকিব-পূজা ছাড়াও সিনেমাটিতে আরও অভিনয় করছেন আজিজুল হাকিম, ফজলুর রহমান বাবুসহ অনেকেই। গান করছেন কুমার বিশ্বজিৎ, হাবিব ওয়াহিদ, কণাসহ অন্যান্য শিল্পীরা।

এনএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS