• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

পদ্মা সেতু এলাকায় আটক ভারতীয় সেই ব্যক্তির ৬ দিনের রিমান্ড

মুন্সিগঞ্জ প্রতিধি, আরটিভি নিউজ

  ১৪ অক্টোবর ২০২১, ১৪:৫৪
পদ্মা সেতু: ভারতীয় সেই ব্যক্তির ৬ দিনের রিমান্ড মঞ্জুর
আটককৃত ব্যক্তি

পদ্মা সেতুর নির্মাণাধীন এলাকায় অবৈধ প্রবেশের চেষ্টার সময় আটক উপেন্দ্র বিহার (৪৫) নামে এক ব্যক্তির ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে মুন্সিগঞ্জ আমলী আদালত ৬-এর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আরাফাতুল রাকিব এ আদেশ দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা লৌহজং থানার উপ-পরিদর্শক (এসআই) রাসেল জানান, আটককৃত ব্যক্তি বেশ কিছুদিন ধরে পদ্মা সেতু এলাকায় ঘোরাঘুরি করেছিলেন। তাকে বারবার ওই এলাকায় যেতে নিষেধ করা হলেও তিনি মঙ্গলবার (১২ অক্টোবর) পুনরায় পদ্মা সেতু এলাকায় প্রবেশের চেষ্টা করেন। এ সময় সেনাবাহিনী তাকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি জানান, তার নাম উপেন্দ্র বিহার। বাবার নাম বিন্দাশ্রী বিহার। তিনি ভারতের বিহার অঙ্গরাজ্যের বাসিন্দা।

মুন্সিগঞ্জ কোর্ট পুলিশের ইন্সপেক্টর জামাল উদ্দিন জানান, বুধবার (১৩ অক্টোবর) দুপুরে তার ১০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। এ সময় আদালত তার ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মুন্সিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) সুমন দেব জানান, মঙ্গলবার (১২ অক্টোবর) বিকেল ৩টার দিকে পদ্মা সেতুতে নিরাপত্তার দায়িত্বে থাকা সেনাবাহিনীর ৯৯ কম্পোজিট ব্রিগেডের সদস্যরা তাকে আটক করে। পরে তাকে লৌহজং থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। আটককৃত ব্যক্তির বিরুদ্ধে অনধিকার প্রবেশ আইনে মামলা করা হয়েছে।

জিএম/এসকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাতিরঝিলে ভাসছিল এক ব্যক্তির মরদেহ
টাইমের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা
ছুটির ৫ দিনে পদ্মা সেতুতে যত টাকার টোল আদায়
রামগড়ে অজ্ঞাত ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার
X
Fresh