• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

স্ত্রীর সঙ্গে ঝগড়া করে সন্তান বেচে দিলেন বাবা

চট্টগ্রাম প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৪ অক্টোবর ২০২১, ১৪:০২
স্ত্রীর সঙ্গে ঝগড়া করে সন্তানকে বিক্রি করে দিলেন বাবা
ছবি সংগৃহীত

চট্টগ্রামের চান্দগাঁও এলাকায় স্ত্রীর সঙ্গে ঝগড়া করে নিজের ৬ মাসের শিশুকে মাত্র ৫০ হাজার টাকায় বিক্রি করে দিয়েছেন বলে অভিযোগ উঠেছে এক বাবার বিরুদ্ধে।

বুধবার (১৩ অক্টোবর) শিশুটিকে উদ্ধার করা হয়। অভিযুক্ত ব্যক্তির নাম মো. আব্বাস মিয়া (২২) । তিনি পেশায় রিকশাচালক। তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন চান্দগাঁও থানার ওসি মো. মঈনুর রহমান।

পুলিশ জানায়, মঙ্গলবার (১২ অক্টোবর) স্ত্রীর সঙ্গে ঝগড়া করে নিজের শিশুকে চন্দনাইশের দোহাজারী এলাকার এক ব্যক্তির কাছে বিক্রি করেন আব্বাস। এ ঘটনায় তার স্ত্রী ওই দিন রাতে চান্দগাঁও থানায় অভিযোগ দায়ের করেন। এরপর রাতেই আব্বাসকে গ্রেপ্তার করা হয়। তার দেওয়া স্বীকারোক্তিতে বুধবার (১৩ অক্টোবর) বিকেলে দোহাজারী থেকে ৬ মাস বয়সী শিশুটিকে উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া শিশুর মা বলেন, আমার স্বামী প্রায় সময় আমাকে মারধর করে। সে আমাকে টাকা-পয়সা দেয় না। সবশেষ গত সোমবার রাতে আমাকে মারধর করে বাড়ি থেকে বের করে দেয়। আমি খোলা আকাশে সারারাত বৃষ্টিতে ভিজে কাটিয়েছি। পরদিন সবার অগোচরে সে আমার সন্তানকে বিক্রি করে। আমি বিষয়টি থানা পুলিশকে জানালে তারা তাকে গ্রেপ্তার করে। পরে পুলিশ বুধবার (১৩ অক্টোবর) আমার শিশুকে উদ্ধার করে।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈনুর রহমান বলেন, নিজের সন্তান বিক্রির অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। তার দেওয়া তথ্যে চন্দনাইশ উপজেলা থেকে বাচ্চাটিকে উদ্ধার করা হয়।

জিএম/এসকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিজ সন্তানকে বিক্রি করতে বাজারে তুললেন মা!
স্কুলের গাছ বিক্রি করে প্রধান শিক্ষক কারাগারে
জামিন পেতে ধর্ষকের জমি লিখে দিতে হবে জন্ম নেওয়া সন্তানকে
১০ টাকা লিটার দুধ বিক্রি করে ভোক্তা অধিকারের সম্মাননা পেলেন এরশাদ
X
Fresh