• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

বোতল তুলতে গিয়ে ট্রেনে কাটা পড়ে কিশোরের মৃত্যু 

নরসিংদী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ অক্টোবর ২০২১, ১৭:৩৪
বোতল, তুলতে, গিয়ে, ট্রেনে, কাটা, পড়ে, কিশোরের, মৃত্যু 
নরসিংদী রেলওয়ে স্টেশন। ফাইল ছবি

নরসিংদী রেলওয়ে স্টেশনে ঢাকাগামী তিতাস কমিউটার ট্রেনে কাটা পড়ে আনুমানিক ১৪ বছর বয়সী অজ্ঞাত এক কিশোরের মৃত্যু হয়েছে। নিহত কিশোর পেশায় হকার।

বুধবার (১৩ অক্টোবর) দুপুর সোয়া ২টার দিকে স্টেশনটির ১নং প্ল্যাটফর্মের মাঝামাঝি স্থানে এ দুর্ঘটনা ঘটে। ধারণা করা হচ্ছে, নিহত ওই কিশোরের বাড়ি কিশোরগঞ্জের ভৈরবে।

রেলওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ব্রাহ্মণবাড়িয়া থেকে ছেড়ে আসা ঢাকাগামী তিতাস কমিউটার ট্রেনটি দুপুর ২টা ১০ মিনিটে নরসিংদী রেলওয়ে স্টেশনে যাত্রাবিরতি দেয়। যাত্রাবিরতি শেষে ট্রেনটি আবার চলতে শুরু করার সময় স্টেশনটির প্ল্যাটফর্মের মাঝামাঝি স্থানের একটি কামরা থেকে ওই কিশোর হকার নেমে পড়ে। এ সময় তার মাথায় থাকা পানির বোতল ভর্তি ক্যারেট থেকে একটি বোতল ওই কামরার দরজায় পড়ে যায়। সেটি কুঁড়িয়ে নিতে হাত বাড়ালে ওই কিশোর ট্রেন ও প্ল্যাটফর্মের মধ্যবর্তী ফাঁকে পড়ে যায়। এতে তার ডান পা ট্রেনের চাকার নিচে কাটা পড়ে। ওই অবস্থায় তাকে টেনে প্ল্যাটফর্মের ওপরে তুলে আনেন উপস্থিত এক ব্যক্তি। পরে স্থানীয় লোকজন তাকে দ্রুত নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নেওয়ার পথেই ওই কিশোরের মৃত্যু হয়। হাসপাতালটির জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তৌহিদুল আলম তাকে মৃত ঘোষণা করেন।

নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তৌহিদুল আলম বলেন, ট্রেনে কাটা পড়ে একটি পা বিচ্ছিন্ন হয়ে যাওয়া ওই কিশোরকে মৃত অবস্থায় আমাদের হাসপাতালে আনা হয়েছিল। প্রাথমিকভাবে বলা যায়, অতিরিক্ত রক্তক্ষরণেই তার মৃত্যু হয়েছে। তার লাশ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নরসিংদী রেলওয়ে স্টেশন মাস্টার হাসানুর রহমান বলেন, ঢাকাগামী তিতাস কমিউটার ট্রেনটি দুপুর ২টা ১৬ মিনিটে স্টেশন ছেড়ে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় ওই কিশোর হকারের একটি পা বিচ্ছিন্ন হয়ে গেছে। ওই অবস্থায় উপস্থিত লোকজন তাকে হাসপাতালে নিয়ে গেছে। পরে শুনেছি, সে মারা গেছে।

এনএইচ/এসকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৩ ঘণ্টায় বিক্রি হলো ট্রেনের ১৫ হাজার টিকিট
অ্যানেস্থেসিয়ার ওষুধ বদলানোর নির্দেশ স্বাস্থ্য মন্ত্রণালয়ের
৭ এপ্রিলের অগ্রিম টিকিট বিক্রি শুরু
রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
X
Fresh