• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

বরের গাড়ির চাকা ফেটে কনের দাদি নিহত

নীলফামারী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ অক্টোবর ২০২১, ১৫:৫৯
বরের গাড়ির চাকা ফেটে কনের দাদি নিহত
প্রতীকী ছবি

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় বরের গাড়ির (প্রাইভেটকার) পেছনের চাকা ফেটে কনের দাদি মোহসেনা বেগম (৬৫) নিহত হয়েছেন। এ সময় ওই গাড়িতে থাকা বর-কনেসহ ৪ জন আহত হয়েছেন।

আজ বুধবার (১৩ অক্টোবর) ভোরে উপজেলার রংপুর সড়কের বড়ভিটা বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মোহসেনা বেগম জেলার জলঢাকা উপজেলার নেকবক্ত কুঠিপাড়া গ্রামের সামসুল হকের স্ত্রী। আহতদের কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আউয়াল বিষয়টি নিশ্চিত করে জানান, মঙ্গলবার (১২ অক্টোবর) রাত ৮টার দিকে কিশোরগঞ্জ উপজেলার কেশবা গ্রামের বুদা মাহমুদের ছেলে আলিমুল হক (২৩) বরযাত্রীসহ বিয়ে করতে যান জলঢাকা উপজেলার নেকবক্ত কুঠিপাড়া গ্রামে। সেখানে সোহরাব হোসেনের মেয়ে আফিয়া বেগমের (১৯) সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা শেষে আজ বুধবার ভোরে কনেকে নিয়ে বাড়ি ফিরছিলেন। এ সময় একটি প্রাইভেটকারে বর-কনে ও কনের দাদি মোহসেনা বেগম (৬৫) ও নানি জোবেদা বেগম (৬৭) কনের সঙ্গে বাড়ি আসছিলেন।

এদিকে জলঢাকা-কিশোরগঞ্জ রংপুর সড়কের বড়ভিটা বাজার এলাকায় পৌঁছালে তাদের বহনকারী প্রাইভেটকারটির পেছনের ডান দিকের চাকা ফেটে গাড়িটি রাস্তার ধারে উল্টে যায়। অন্য গাড়ির বরযাত্রীরা দ্রুত তাদের উদ্ধার করে কিশোরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে কনের দাদি মোহসেনা বেগমের মৃত্যু হয়। এ ঘটনায় আহত বর-কনে ও কনের নানিসহ চারজন চিকিৎসাধীন রয়েছে।

তিনি আরও জানান, প্রাইভেট কারটি জব্দ করা হয়েছে। ঘটনার সময় চালক নাঈম (২৫) পালিয়ে যান। পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহটি স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

জিএম/এসকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাবা-মাকে খুঁজছে ৫ বছরের অবুঝ শিশু জুনায়েদ
ধান খেয়েছে হাঁস, মারামারিতে নিহত ১
থ্রি-হুইলার ও ট্রলির মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ 
ইউক্রেনে রাশিয়ার হামলায় নিহত ১৭, শিশুসহ আহত ৬০
X
Fresh