• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

রাজশাহীতে 'বেঙ্গল সিমেন্ট ইঞ্জিনিয়ার্স টক' সেমিনার   

স্টাফ রিপোর্টার, রাজশাহী

  ১২ অক্টোবর ২০২১, ২৩:২৯
সেমিনার, রাজশাহীতে, বেঙ্গল, সিমেন্ট, ইঞ্জিনিয়ার্স, টক, সেমিনার,
রাজশাহীতে 'বেঙ্গল সিমেন্ট ইঞ্জিনিয়ার্স টক' সেমিনার অনুষ্ঠিত

রাজশাহীতে 'বেঙ্গল সিমেন্ট ইঞ্জিনিয়ার্স টক' শিরোনামে প্রায় শতাধিক পেশাজীবী প্রকৌশলীদের নিয়ে ‘লো এলক্যালি সিমেন্ট ফর ডিউর‍্যাবল স্ট্রাকচার" প্রাতিপাদ্য নিয়ে অনুষ্ঠিত হয়েছে টেকনিক্যাল সেমিনার।

মঙ্গলবার (১২ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রাজশাহীর একটি রেস্তোরাঁয় বেঙ্গল সিমেন্ট লিমিটেডের আয়োজনে এই টেকনিক্যাল সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেঙ্গল সিমেন্টের মহাব্যবস্থাপক ইঞ্জিনিয়ার সরোজ কুমার বড়ুয়া। অনুষ্ঠানে তিনি সিমেন্ট এর বিভিন্ন সূক্ষ্ম কারিগরি বিষয় নিয়ে আলোচনা করেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেঙ্গল সিমেন্টের উত্তরবঙ্গের সহকারী মহাব্যবস্থাপক কাজী মুস্তাফিজুর রহমান ও ইঞ্জিনিয়ার হোসাইন মোহাম্মদ মোক্তার ডেপুটি ম্যানেজার, টেকনিক্যাল সাপোর্ট অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট।

প্রকৌশলীদের নিয়ে সেমিনারে ‘লো এলক্যালি সিমেন্ট ফর ডিউর‍্যাবল স্ট্রাকচার’ বিষয়ে বিভিন্ন কারিগরি দিক আলোচনা করেন রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পুরকৌশল বিভাগের ডিন প্রফেসর ড. এন এস এম কামরুজ্জামান সরকার।

উক্ত সেমিনারে বেঙ্গল সিমেন্টের রাজশাহী জেলার রিজিওনাল সেলস ম্যানেজার, এরিয়া সেলস ম্যানেজার, অফিসার ও টেকনিক্যাল সাপোর্ট অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট-এর ইঞ্জিনিয়াররা উপস্থিত ছিলেন। সেমিনারে আলোচনা শেষে প্রশ্ন-উত্তর পর্ব অনুষ্ঠিত হয়।

এনএইচ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh