• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

পুলিশের নম্বরে এসএমএস পাঠিয়ে রক্ষা পেল এসএসসি পরীক্ষার্থী

নওগাঁ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ অক্টোবর ২০২১, ২১:৩০
পুলিশের নম্বরে এসএমএস পাঠিয়ে রক্ষা পেল এসএসসি পরীক্ষার্থী
পুলিশের সংবাদ সম্মেলন

নওগাঁর মহাদেবপুরে উপজেলায় এসএমএস পেয়ে অপহৃত এসএসসি পরীক্ষার্থী ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় ২ জনকে গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার (১২ অক্টোবর) সকালে উপজেলার কদমতলী গ্রামে অভিযান চালিয়ে অপহরণকারী মাহমুদুল হাসান রকির (২৬) বাড়ি থেকে অপহৃত ছাত্রীকে উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার গাংজোয়ার গ্রামের মোজাম্মেল হক (৫৫) ও তার স্ত্রী তাছলিমা বেগম (৫২)। নিজ বাড়ি থেকে তাদের আটক করা হয়। মোজাম্মেল হকের ছেলে রকি এ সময় পালিয়ে যায়।

নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার গাজিউল রহমান সংবাদ সম্মেলন করে জানান, গত ৩ অক্টোবর বিকেল ৩টার দিকে এসএসসি পরীক্ষার্থী ওই ছাত্রীকে মহাদেবপুর থানার কদমতলী এলাকা থেকে আসামি রকি তাকে অপরহণ করে নিয়ে যায়। পরে ৯ দিন রকি ছাত্রীকে বাড়িতে আটকে রেখে ধর্ষণ করে এবং শারীরিক নির্যাতন করে। এ সময় ভুক্তভোগী ছাত্রী সুযোগ বোঝে রকির মোবাইল থেকে নওগাঁর পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বিপিএমকে এসএমএস এর মাধ্যমে জানান যে, মাহমুদুল হাসান রকি তাকে অপহরণ করে নিজ বাড়ি গাংজোয়ারে আটকে রেখে ধর্ষণ করছে এবং মেরে ফেলার হুমকি দিচ্ছে।

তিনি আরও জানান, পুলিশ দ্রুত ভুক্তভোগী ছাত্রীকে উদ্ধার করে এবং অপহরণ কাজে সহযোগিতা করায় ২ জন আটক করে। এছাড়াও এ বিষয়ে মহাদেবপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা প্রক্রিয়াধীন।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মুখোমুখি সংঘর্ষ থেকে রক্ষা পেল দুই ট্রেন
রাহুল ও পুরান ঝড়েও রক্ষা পেলো না লখনৌ, শুভসূচনা রাজস্থানের
যেভাবে বড় দুর্ঘটনা থেকে রক্ষা পেল ‘কক্সবাজার এক্সপ্রেস’
সপরিবারে অল্পের জন্য রক্ষা পেলেন রাজামৌলি
X
Fresh