• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ফেঞ্চুগঞ্জে উদ্ধার শাবিপ্রবি শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৭ মে ২০১৭, ১৭:৫১

সিলেটের ফেঞ্চুগঞ্জ রেললাইনের পাশ থেকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মোস্তাহিম রাজ্জাক মামুর মারা গেছেন।

সকাল ৭টায় মুমূর্ষু অবস্থায় তাকে রেললাইনের পাশ থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধারের পর সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সকাল ১১ টায় তিনি মারা যান।

পুলিশ জানায়- স্থানীয়রা সকাল ৭টায় মোস্তাহিম রাজ্জাক মামুরকে ফেঞ্চুগঞ্জের মাইজগাও-ভাটেরা এলাকার মধ্যবর্তী কাইস্থগ্রাম এলাকার রেললাইনে পাশে উদ্ধার করেন।

ওখান থেকে তাকে স্থানীয়রা এনে হাসপাতালে ভর্তি করেন। ধারণা করা হচ্ছে- তাকে চলন্ত ট্রেন থেকে ফেলে দেয়া হয়েছে। তার পকেটে ট্রেনের সিলেট থেকে কুলাউড়ার একটি টিকেট পাওয়া গেছে।

নিহত মোস্তাহিম রাজ্জাক মামুর সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রিক এন্ড ইলেট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র।

তার বাবা-মা দু'জনেই পেশায় চিকিৎসক। তার বাড়ি সুনামগঞ্জের পাগলা এলাকায় বলে স্বজনরা জানিয়েছেন।

সিলেট রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন আরটিভি অনলাইনকে জানান, সকালে ফেঞ্চুগঞ্জের কালাকাঠি এলাকায় রেল লাইনের পাশের ডোবা থেকে তাকে উদ্ধার করা হয়। এসময় সে গুরুতর আহত ছিল।

তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে পরে সেখান থেকে ওসমানী মেডিক্যালে পাঠানো হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মামুরকে মৃত ঘোষণা করেন।

এসজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh