Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১ কার্তিক ১৪২৮

মাদারীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ অক্টোবর ২০২১, ১৯:২২
আপডেট : ১২ অক্টোবর ২০২১, ১৯:২৫

একজনকে হত্যার দায়ে ২ জনের যাবজ্জীবন

একজনকে হত্যার দায়ে ২ জনের যাবজ্জীবন
ফাইল ছবি

মাদারীপুরের কালকিনি উপজেলায় একজনকে হত্যার দায়ে ২ জনের যাবজ্জীবন দিয়েছে আদালত।

মঙ্গলবার (১২ অক্টোবর) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নিতাই চন্দ্র সাহা এ রায় দেন। মামলায় অপর দুই আসামিকে খালাস দেয়া হয়েছে।

সাজাপ্রাপ্তরা হলেন, উপজেলার ঝাউতলা গ্রামের এমদাদ সরদারের ছেলে পারভেজ সরদার (২৬) ও কালকিনি পৌরসভার বিভাগদী এলাকার আবুবকর সিদ্দিক সরদারের ছেলে সজীব সরদার (২৫)। তারা পলাতক রয়েছেন বলে জানিয়েছেন রাষ্ট্রপক্ষের আইনজীবী সিদ্দিকুর রহমান সিং।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ২০০৯ সালের ২১ মে একই এলাকার সাঈদ সরদারের ছেলে ইমরান হোসেনকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। পরে ২৪ মে পুলিশ মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় তার বাবা সাঈদ সরদার বাদী হয়ে কালকিনি থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলা তদন্ত শেষে মাদারীপুর সিআইডির এসআই পরিতোষ বালা ২০১৭ সালের ৯ অগাস্ট ৪ জনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন আদালতে।

মাদারীপুর জেলা ও দায়রা জজ আদালতের (পিপি) আইনজীবী সিদ্দিকুর রহমান সিং বলেন, বিজ্ঞ আদালত আসামি সজিব এবং পারভেজকে দণ্ডবিধি ৩০২ ও ৩৪ ধারা মতে যাবজ্জীবন সাজা প্রদান করেছেন। অপর দুই আসামি নয়ন ও আসলামকে খালাস দেয়া হয়। আদালতের সঠিক বিচারিক ব্যবস্থার কারণেই ২ জন আসামি খালাস পেয়েছেন এবং দোষীরা সাজা পেয়েছেন। দ্রুত এই রায়কে কার্যকর করার অনুরোধ করছি।

জিএম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS