• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

স্বামী-সন্তান ফেলে প্রেমিকের বাড়িতে গৃহবধূর অনশন

আরটিভি নিউজ

  ১২ অক্টোবর ২০২১, ১১:৫৭
স্বামী-সন্তান ফেলে প্রেমিকের বাড়িতে গৃহবধূর অনশন
ফাইল ছবি

স্বামী-সন্তান রেখে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে আমরণ অনশন করেছেন এক গৃহবধূ। তার এক কন্যা সন্তান রয়েছে। তারপরেও প্রেমের মোহে তিনি প্রেমিকের সঙ্গে ঘর বাঁধতে চান। এ ঘটনাটি ঘটেছে মানিকগঞ্জের সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়নে।

গতকাল সোমবার ( ১২ অক্টোবর) বিকেলে দেখা গেছে, গৃহবধূর (২০) অবস্থান করা ওই বাড়িতে উৎসুক জনতার ভিড়। দুদু খাঁর পুত্র প্রেমিক জসিম উদ্দিন (২১) বাড়িতে নেই। তার মা সুফিয়া বেগম ভাত দিয়ে অনশন ভাঙার চেষ্টা করেন। কিন্তু কিছুতেই কাজ হচ্ছে না, তার এক দাবি জসিমকে বিয়ে করতে হবে।

ওই গৃহবধূর অভিযোগ করে সংবাদমাধ্যমকে জানিয়েছেন, পাঁচ বছর আগে তার বিয়ে হয়। ওই ঘরে একটি কন্যা সন্তান রয়েছে। গত রমজান মাস থেকে জসিমের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরবর্তীতে সেটা শারীরিক সম্পর্কে গড়ায়। জসিমকে নিয়ে তার বোনের বাড়িসহ বিভিন্ন স্থানে রাত যাপন করেছেন তিনি। বিষয়টি তার স্বামী জানতে পেরে সংসারে অশান্তি সৃষ্টি হয়েছে। একপর্যায়ে স্বামী তাকে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। পরে বিয়ের দাবিতে জসিমের বাড়িতে অবস্থান নেন তিনি।

তিনি আরও বলেন, আমাকে বিয়ে না করলে প্রয়োজনে এ বাড়িতেই আত্মহত্যা করব।

এদিকে অভিযুক্ত জসিম উদ্দিনকে বাড়িতে পাওয়া যায়নি। তার মা সুফিয়া বেগম সংবাদমাধ্যমকে জানিয়েছেন, জসিম কাজে গেছেন। এ বিষয়ে আমি কিছুই জানি না। আগে কখনও এমন সম্পর্কের কথা শুনিনি।

স্থানীয় ইউপি সদস্য ফেলু মিয়া সংবাদমাধ্যমকে জানিয়েছেন, বিষয়টি আমি শুনেছি। নির্বাচনের কাজে ব্যস্ত থাকায় এলাকায় যারা আছেন তাদরকে মীমাংসার কথা বলেছি।

এ ব্যাপারে সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল্যা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, কেউ অভিযোগ দিতে আসেনি। তারপরেও পুলিশ পাঠিয়ে খোঁজ নিচ্ছি।

এমআই/টিআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অভিষেককে গোপনে বিয়ে, আত্মহত্যা করতে গিয়েছিলেন জাহ্নবী
ফাঁকা বাড়িতে প্রেমিককে ডেকে ফেঁসে যান অনন্যা
অবশেষে সেই অভিযুক্ত প্রেমিক সেলিম গ্রেপ্তার
কুমিল্লার হোমনায় স্বামীকে হত্যা, স্ত্রীসহ ৪ জনের মৃত্যুদণ্ড
X
Fresh