Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১ কার্তিক ১৪২৮

ঝিনাইদহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ অক্টোবর ২০২১, ১১:০৬
আপডেট : ১২ অক্টোবর ২০২১, ১১:২৮

ব্যাংক থেকে ফেরার পথে লাখ টাকা ছিনতাই

ব্যাংক থেকে ফেরার পথে লাখ টাকা ছিনতাই
ফাইল ছবি

ব্যাংক থেকে টাকা তুলে রাস্তা পার হওয়ার সময় পারভিন খাতুন নামের এক নারীর কাছ থেকে এক লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই নারী বারবার জ্ঞান হারিয়ে ফেলছিলেন। সঙ্গে থাকা ১১ বছরের ছেলে মাকে জ্ঞান ফেরানোর চেষ্টা করছিল। ঘটনাটি গটেছে গতকাল সোমবার (১২ অক্টোবর) বেলা ১১টার দিকে ঝিনাইদহ সোনালী ব্যাংক শাখার সামনে।

পারভিনা খাতুন হরিনাকুন্ডু উপজেলার রথখোলা গ্রামের বাবলুর রশিদের স্ত্রী। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, পারভিনা খাতুন বোরকা পরিহিত অবস্থায় ব্যাংকের সামনে রাস্তা পার হচ্ছিল। এ সময় কয়েকজন দুর্বৃত্ত এসে তাকে ঘিরে ফেলে এবং তার সঙ্গে ধস্তাধস্তি করে। লোকজন ঘটনাস্থলে পৌঁছানোর আগেই দুর্বৃত্তরা পালিয়ে যায়। ওই মহিলা তখন বলতে থাকেন তার কাছ থেকে টাকা ছিনতাই হয়ে গেছে। মহিলাটি কাঁদতে কাঁদতে আবার ব্যাংকে প্রবেশ করেন এবং বার বার মূর্ছা যান।

মহিলার ছেলে শিশু জিহাদ আরটিভি নিউজকে জানিয়েছেন, সকালে মায়ের সঙ্গে ঝিনাইদহ সোনালী ব্যাংকে টাকা নেওয়ার জন্য আসি। পরে ব্যাংক থেকে দুই লাখ ৩ হাজার ৪৬০ টাকা তুলে ব্যাংক থেকে নিচে নেমে রাস্তা পার হওয়ার সময় মুখে মাস্ক পরা চার থেকে পাঁচজন লোক আমাদের ঘিরে ধরে। ব্যাগের মধ্যে থেকে কিছু টাকা ছিনিয়ে নেওয়া হয়। পরে আমরা টাকার হিসেব মিলিয়ে দেখি এক লাখ টাকার একটি বান্ডেল নেই।

পারভিনার ভাসুর হুমায়ুন কবীর আরটিভি নিউজকে জানিয়েছেন, আমরা খবর পেয়ে ব্যাংকে এসে দেখি পারভিনা বারবার অজ্ঞান হয়ে পড়ছেন।

সোনালী ব্যাংক ঝিনাইদহ শাখার ম্যানেজার জাকির হোসেন আরটিভি নিউজকে জানিয়েছেন, ওই মহিলা ১১টার দিকে ব্যাংক থেকে টাকা উত্তোলন করে নিয়ে যান। এর কিছুক্ষণ পর তিনি আবার ব্যাংকের ফিরে এসে আমাদের জানান তার টাকা ছিনতাই হয়েছে। এ কথা বলেই তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। তাকে ব্যাংকের একটি রুমে রেখে আমরা বিষয়টি সম্পর্কে পুলিশকে জানিয়েছি।

এমআই/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS