Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ১৪ কার্তিক ১৪২৮

মাদারীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ অক্টোবর ২০২১, ১০:৩৪
আপডেট : ১২ অক্টোবর ২০২১, ১১:০৫

নৌকার প্রার্থী পছন্দ না হওয়ায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ

নৌকার প্রার্থী পছন্দ না হওয়ায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ
নৌকার প্রার্থী পছন্দ না হওয়ায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ

মাদারীপুরের কালকিনিতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী পছন্দের না হওয়ায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে এলাকাবাসী। গতকাল সোমবার (১১ অক্টোবর ) বিকেলে কালকিনি উপজেলার ভুরঘাটা-মোল্লারহাট সড়কের বটতলা এলাকায় আন্দোলন করেন এলাকাবাসী। এতে বন্ধ হয়ে যায় সড়কে যান চলাচল।

আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিত হবে কালকিনি উপজেলার ১৩টি ইউনিয়ন পরিষদের নির্বাচন। উপজেলার সিডিখান ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার প্রার্থী হিসেবে চাঁনমিয়া শিকদারের নাম ঘোষণা করা হয়। এতেই ক্ষুব্ধ হন ইউনিয়নের ত্যাগী নেতাকর্মীরা।

প্রার্থী পরিবর্তনের দাবি নিয়ে সোমবার বিকেলে এলাকাবাসী একটি বিক্ষোভ মিছিল বের করেন। মিছিলটি কয়েকটি সড়ক ঘুরে কালকিনি উপজেলার ভুরঘাটা-মোল্লারহাট সড়কের বটতলা এলাকায় গিয়ে শেষ হয়। পরে সেখানে সড়কে টায়ার জ্বালিয়ে আন্দোলন করেন বিক্ষুব্ধরা। এতে দেড়ঘণ্টা বন্ধ থাকে সড়কে যান চলাচল।

এ সময় বক্তারা অভিযোগ করেন, ইউনিয়নের ত্যাগী নেতাদের নাম বাদ দিয়ে নৌকার প্রার্থীর নাম ঘোষণা করা হয়েছে। তাই ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা মার্কার প্রার্থী পরিবর্তন করে যোগ্য প্রার্থী দেয়ার দাবি জানাই।

এমআই/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS